বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শাকিবকে স্বামী দাবি বুবলীর, ফেসবুকে পোস্ট দিয়ে অপুর খোঁচা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ জুলাই, ২০২৪
শাকিবকে স্বামী দাবি বুবলীর, ফেসবুকে পোস্ট দিয়ে অপুর খোঁচা


ঢাকা, ২৯ জুন – চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে কোনো সম্পর্ক নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। এর পরও নায়ককে কেন্দ্র করে দুই নায়িকার দ্বন্দ্ব বছরজুড়ে লেগেই থাকে। শাকিবকে কতটা ভালোবাসেন, সেটাই বোঝাতে চান তারা।

কদিন আগেই অপু বলেছিলেন, তার স্বামীর (শাকিব খান) ক্ষতি করার চেষ্টা বা তাকে নিয়ে বাজে মন্তব্যকারীদের এড়িয়ে চলেন। সেসব মানুষের সঙ্গে মেশেন না। এবার বুবলীও একই সুরে সুর মিলিয়েছেন। যা নিয়ে আবার সোশ্যাল হ্যান্ডেলে বুবলীকে খোঁচা দিয়েছেন অপু বিশ্বাস। শাকিবের স্ত্রী দাবি করে নায়িকা বুবলী বলেন, আমার স্বামীকে কেউ অসম্মানজনক কথা বললে তাকে এড়িয়ে চলব।

কদিন আগে প্রযোজক-পরিচালক এমডি ইকবালের ‘বিট্রে’ থেকে বাদ পড়ে এ কথা বলেছেন বুবলী। এদিকে নিজেদের ফেসবুকে অপু বিশ্বাস হাসির রিঅ্যাক্ট দিয়ে নিউজের থাম্বনেল শেয়ার করেছেন। যদিও পরবর্তী সময়ে তিনি পোস্টটি সরিয়ে নেন। পরে আবার নিজের আইডিতে পোস্টটি শেয়ার করে অপু লিখেছেন, ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এটা আমার পেজের জন্য উপযোগী নয়। পেজ অ্যাকটিভ ছিল খেয়ালই করতে পারিনি।

এদিকে বুবলীর দাবি নির্মিতব্য ‘বিট্রে’ সিনেমা থেকে তাকে বাদ দেওয়া হয়নি, নিজেই সরে দাঁড়িয়েছেন তিনি। অন্যদিকে ইকবালের দাবি, বুবলী যদি স্বেচ্ছায় সিনেমা থেকে সরে দাঁড়ান তাহলে তার পারিশ্রমিক ফেরত দিক। সঙ্গে ৪০ শতাংশ শুটিং হয়েছে সেই টাকার দাবি করেন ইকবাল।

আইএ/ ২৯ জুন ২০২৪





আরো খবর: