শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

শহরে ভিসা জালিয়াতি মামলায় আটক -১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩, ২০১৮ ৫:২৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩, ২০১৮ ৫:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

শহরে ভিসা জালিয়াতি মামলায় মকতুল হোসেন (৪১) নামে এক প্রতারককে আটক করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (৩ মে) সকাল ১০টায় বাহারছড়া তার অস্থায়ী বাসা থেকে সদর থানার এসআই শেখ মো: সাইফুল আজমের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। আটক মকতুল হোসেন সদর উপজেলার চৌফলদন্ডী পশ্চিম পাড়ার মৃত ইউছুফ আলীর পুত্র।

সদর থানা সুত্রে জানা যায়, আটক মকতুল হোসেন ভিসা দেয়ার নামে বিভিন্ন ব্যক্তিদের সাথে প্রতারণা করেছে। সর্বশেষ গতবছরের ৯আগষ্ট উখিয়ার বালুখালীর আজিজুল হকের পুত্র রবিউল হোসেনকে কাতার এর ভিসা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ৪ লাখ ৮০ হাজার টাকা নেয়। চলতি বছরের ১৮ এপ্রিল রবিউলকে কাতারের একটি ভূয়া ভিসা দেয় মকতুল। পরে বিষয়টি জানতে পেরে অসহায় রবিউল মকতুল হোসেনকে একাধিকবার অবহিত করার পরও কোন সুরাহা না পেয়ে ২৯ এপ্রিল সদর থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং-জিআর-৯২/৩১৩। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানা গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::