শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শরীয়তপুরে নির্বাচনী দায়িত্ব শেষে ফেরার পথে নিহত ১, ৯ ম্যাজিস্ট্রেট আহত

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১০ মার্চ, ২০২৪
শরীয়তপুরে নির্বাচনী দায়িত্ব শেষে ফেরার পথে নিহত ১, ৯  ম্যাজিস্ট্রেট আহত


শরীয়তপুর, ১০ মার্চ – ইউপি নির্বাচনে দায়িত্ব পালন শেষে নদী পথে ফেরার পথে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে তিন ম্যাজিস্ট্রেটসহ ৯ জন আহত হয়েছেন। এ দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার (৯ মার্চ) রাতে শরীয়তপুরের ভেদরগঞ্জে উপজেলার কাঁচিকাটা ইউনিয়নের পদ্মা নদীর দক্ষিণ পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোক্তার উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মোল্লাকান্দি এলাকার মো. বাচ্চুর ছেলে। আর আহতদের মধ্যে ছয়জনের পরিচয় জানা গেছে গেছে। তারা হলেন- জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা ও জেনারেল সার্টিফিকেট শাখা) বাসিত সাত্তার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও কল্যাণ, ফরমস, স্টেশনারি ও প্রবাসী কল্যাণ শাখা) আব্দুলাহ আল মামুন, ভেদরগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাফিজ নাদিম, অফিস সহায়ক জুয়েল পাল, হুমায়ূন কবির ও স্পিডবোটের সহকারী মো. সাইফুল। এদের মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট বাসিত সাত্তারকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয় ও জেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার কাঁচিকাটা ইউনিয়নটি পদ্মা নদীবেষ্টিত। এই ইউনিয়নের মানুষেরা নৌপথে চলাচল করেন। শনিবার রাতে ইউনিয়নটির সাধারণ নির্বাচনে দায়িত্ব পালন শেষে স্পিডবোটযোগে নদী পার হচ্ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের তিন নির্বাহী ম্যাজিস্ট্রেট বাসিত সাত্তার, আব্দুল্লাহ আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাফিজ নাদিমসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এসময় তারা ঘাটের কাছাকাছি চলে এলে তাদের বহনকারী স্পিডবোটের সঙ্গে বিপরীত দিক আসা আরেকটি স্পিডবোটের সংঘর্ষ হয়। এতে স্পিডবোটে থাকা সবাই আহত হন এবং অপর স্পিডবোটে থাকা মোক্তার নিহত হন। পরে আহতদের উদ্ধার করে দ্রুত সদর এলাকার শরীয়তপুর স্পেশালাইজড হসপিটাল নামের বেসরকারি হাসপাতালে আনা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট বাসিত সাত্তারকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ বলেন, আহতদের সবাইকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১০ মার্চ ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::শরীয়তপুরে নির্বাচনী দায়িত্ব শেষে ফেরার পথে নিহত ১, ৯ ম্যাজিস্ট্রেট আহত first appeared on DesheBideshe.



আরো খবর: