শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল


ঢাকা, ২৬ ফেব্রুয়ারি – ব্যক্তিগত হোক বা সিনেমা, নানা বিষয়েই নেটপাড়ায় নিজের বক্তব্য প্রকাশ করেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সরব। শবে বরাতের দিনে হঠাৎই মেজাজ হারালেন নায়িকা। ওপেন প্ল্যাটফর্মে অশ্লীল ভাষায় পোস্ট করেন। কিন্তু কার উপর এত রেগে গেলেন তিনি?

রোববার অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি বিকেলে পরীমনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক, ….। শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’

তিনি এমন ভাষা লেখেন যা প্রকাশ করার যথাযথ নয়। কিন্তু কাকে উদ্দেশ্য করে লিখেছেন? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে নায়িকার ভক্তদের মনে।

বিষয়টি জানতে অনেকেই পরীমনির কমেন্ট বক্সে লেখেন কিন্তু ভক্তদের কোনো জবাব দেননি তিনি। তবে পরীমনির স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরীর কমেন্ট থেকে বোঝা যাচ্ছে, বিষয়টি সম্পর্কে অবগত তিনি। নায়িকার পোস্টের নিচে তিনি লেখেন, ‘খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোনো কথা নাকি? পরীমনি কি আর বলব! সব শুনে আমি স্তম্ভিত।’ আসল কারণ না জানা গেলেও অনুমান করা যাচ্ছে কেউ একজন সিনেমা সংক্রান্ত বিষয়ে পরীমনির সঙ্গে প্রতারণা করেছেন।

প্রসঙ্গত, বিগত কয়েক মাসে ব্যক্তিগত নানা কারণে খবরের শিরোনামে উঠে এসেছেন পরীমনি। স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমনির দুনিয়া এখন তার একমাত্র সন্তান রাজ্য। ছেলের দেখাশোনা একাই করছেন তিনি। পাশাপাশি কাজেও ফিরেছেন এই নায়িকা।

পরীমনির হাতে রয়েছে ‘ডোডোর গল্প’। বর্তমানে ছবিটির শেষ ধাপের কাজ চলছে। ২৯ ফেব্রুয়ারি শেষ হবে ছবিটির কাজ। বাংলাদেশ সরকারের অনুদানের ছবিটি পরিচালনা করছেন রেজা ঘটক। গত বছরের অক্টোবর মাসে শুটিং শুরু হয় ছবিটির। এছাড়াও ‘খেলা হবে’ শিরোনামের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

আইএ/ ২৬ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: