বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শঙ্কামুক্ত আছেন মোস্তফা সরয়ার ফারুকী

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪
শঙ্কামুক্ত আছেন মোস্তফা সরয়ার ফারুকী


ঢাকা, ২৪ জানুয়ারি – নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এখন শঙ্কামুক্ত আছেন। বর্তমানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। সর্বশেষ চিকিৎসকরা এ তথ্য দিয়েছেন।

এর আগে ফারুকীকে গত সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, তিনি স্ট্রোক করেছেন। পরে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

গত সোমবার (২২ জানুয়ারি) দিনগত রাতে ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া পোস্টে ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা লিখেছেন- ‘আজ (সোমবার) সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই তারা বলল, এনজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’

তিশার কাছ থেকে পাওয়া এমন খবরে ভীষণ উদ্বিগ্ন হয়ে পড়েন বিনোদন অঙ্গনে তাদের শুভাকাঙ্ক্ষী, সহযাত্রী এবং দেশ–বিদেশে ছড়িয়ে থাকা তাদের ভক্তরা। নাটক ও চলচ্চিত্র–সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে দ্রুত ফারুকীর অসুস্থতার খবরটি ছড়িয়ে পড়ে। সবাই ফারুকীর দ্রুত সুস্থতা কামনা করেন।

এদিকে দেশের জনপ্রিয় নির্মাতা ফারুকীর শংকামুক্তের খবরে স্বস্তি প্রকাশ করে তারকা জগতের মানুষজন ফেসবুক পোস্ট দিয়েছেন। তবে এখন পর্যন্ত তিশা বা ফারুকীর পক্ষ থেকে কেউ এই বিষয়ে কিছু জানাননি।

উল্লেখ্য, ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তাঁর নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো মধ্যে রয়েছে—‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি।

কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো সেটিতে অভিনয়ও করেন তিনি। যেখানে তার সঙ্গে দেখা মিলেছে তিশার। এখানে ফারুকীর অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে। ২০১০ সালের ১৬ জুলাই নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ভালোবেসে বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামের তাদের এক সন্তান রয়েছে।

আইএ/ ২৪ জানুয়ারি ২০২৪





আরো খবর: