শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

লোহাগাড়ায় পিকআপের ধাক্কায় তানভির জামান (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীর বাড়ির বদিউজ্জামানের পুত্র। শুক্রবার (১৯ এপ্রিল) জুমার নামাজের পর নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম খান টিপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে তারা কয়েকজন বন্ধু মোটরসাইকেল যোগে কক্সবাজার যাচ্ছিলেন। রাত ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়ন এলাকায় পৌঁছলে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তানভিরকে পেছনে ধাক্কা দেয়।

এতে সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরতর আহত হয়। সহযাত্রীরা তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রাত ১টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত তানভির স্থানীয় একটি ফিলিং স্টেশনের হিসাব বিভাগে চাকরি করতেন। তিন ভাই ও এক বোনের মধ্যে তানভির জামান সবার বড়।

দোহাজারী হাইওয়ে থানান অফিসার ইনচার্জ খান মুহাম্মদ এরফান জানান, পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার বিষয়টি তাদেরকে কেউ অবগত করেনি।


আরো খবর: