শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

শখের বসে মাছ শিকারে গিয়ে সাগরে ২ ছাত্র নিখোঁজ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১, ২০১৮ ১:৩১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১, ২০১৮ ১:৩১ পূর্বাহ্ণ

শাহিদ মোস্তফা শাহিদ,কক্সবাজার সদর ::

কক্সবাজার সদরের পোকখালী ও চৌফলদন্ডীর মধ্যবর্তী এলাকার বাইন্যাজুরা এলাকার পশ্চিমে মহেশখালী চ্যানেলের সাগরে শখের বসে মাছ শিকার করতে গিয়ে কাল বৈশাখীর কবলে পড়ে নৌকা ডুবে ২ মাদ্রাসা ছাত্র ২০ ঘন্টা ধরে নিখোঁজ রয়েছে। সন্ধান ও উদ্ধার অভিযানে সাগরে নেমেছে তাদের স্বজন ও এলাকাবাসীরা।নিখোঁজরা হল জালালাবাদ বাহারছড়া এলাকার আবুল হাইয়ের ছেলে শফিউল্লাহ(১৬) বর্তমান ঠিকানা ডুলহাজারা উরু বনিয়া ও পোকখালী ইউনিয়নের দঃ নাইক্যংডিয়ার মৌলভী নুরুল ইসলামের পুত্র লোকমান হাকিম(১৬)।তারা দুইজনেই নাইক্যংডিয়া এসটি দাখিল মাদ্রাসার ছাত্র।৩০ এপ্রিল বিকাল ৪ টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে মহেশখালী চ্যানেলের সাগরে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিখোঁজ দুই ছাত্রসহ আরো ৬ বন্ধু শখের বসে বড়শি নিয়ে সাগরে মাছ শিকার করতে যায়। এ সময় কাল বৈশাখীর তান্ডবে তাদের বহনকৃত নৌকাটি সাগরে ডুবে যায়। ৬ জন সাঁতার কেটে কুলে ফিরে আসতে পারলেও এ দুইজন ২০ ঘন্টা যাবত নিখোঁজ রয়েছে।এদিকে তাদের স্বজনরা উৎকন্ঠায় রয়েছে। নিখোঁজ শফিউল্লাহর মামাত ভাই জালালাবাদ ৫নং ওয়ার্ডের মেম্বার নুরুল আলম জানায়, তারাও খবর পেয়ে সাগরের কুল,চর ও চিংড়ি প্রজেক্টের আশে পাশে এবং প্যারবনে সন্ধান চালাচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে পোকখালী ইউনিয়নের চেয়ারম্যান রফিক আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পরিষদের পক্ষ থেকে তাৎক্ষনিক বোট ও নৌকা নিয়ে সাগরে লোকজন পাঠানো হয়েছে।তারা উদ্ধার অভিযান চালাচ্ছে। তিনি এ ঘটনায় মর্মাহত বলে জানিয়ে আরো বলেন সন্ধান না পাওয়া পর্যন্ত পরিষদের পক্ষ থেকে যা যা করতে হয় করব।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::