শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

লোহাগাড়ায় মোস্তফিজুর রহমান কলেজের সামনের ময়লার স্তুপ পরিষ্কার করলেন কলেজ কর্তৃপক্ষ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১২, ২০১৮ ৯:৩২ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১২, ২০১৮ ৯:৩২ অপরাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বটতলী মোটর স্টেশনস্হ এলাকা হতে আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সামনে দীর্ঘদিন ধরে ময়লা ফেলে আসছিল।কলেজের সামনে এই ময়লার স্তুপের কারণে দুগন্ধ দেখা দিয়েছে।ছাত্র-ছাত্রীরা কলেজে আসা যাওয়ার সময় খুব বেশী কষ্টে যাতায়াত করত।বলতে গেলে মুখ বন্ধ করে যাওয়া আসা করত কলেজ শিক্ষার্থীরা।
অবশেষে কলেজের সকল শিক্ষার্থী ও জনসাধারণের কথা বিবেচনা করে ফেলানো ময়লার স্তুপ নিজ উদ্যোগে ১২মে সকালে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান কর্মসুচির আয়োজন করা হয়েছে। উক্ত পরিষ্কার পরিচ্ছন্ন কর্মসুচির শুভ উদ্বোধন করেন আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির সফল সভাপতি,মোস্তফা গ্রুপের ভাইস চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ শফিক উদ্দিন। এ সময় উপস্হিত ছিলেন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফজলুল হক,উপাধ্যক্ষ মোহাম্মদ হেছামুল হক, পরিষ্কার পরিচ্ছন্ন কমিটির আহবায়ক ও কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, সদস্য অধ্যাপক গোলাম রসুল,সদস্য এসএম ইকবাল হোসাইন,কলেজ গভর্নিং বডির সদস্য মোহাম্মদ নাজিমুল হক,আরকান রফিক,মোস্তফা গ্রুপের লোহাগাড়া শাখার ম্যানেজার মোহাম্মদ আবদুস ছালাম, সাংবাদিক মোহাম্মদ কাইছার হামিদ,সাংবাদিক আবুল কালাম আজাদ, সাংবাদিক এইচ এম জসিম উদ্দিন,সাংবাদিক রায়হান সিকদার,সাংবাদিক জাহেদুল ইসলাম।এছাড়াও পরিষ্কার পরিচ্ছন্ন কর্মসুচিতে কলেজের সকল অধ্যাপক ও অধ্যাপিকাবৃন্দ ও সকল শিক্ষার্থীরা উপস্হিত ছিলেন।এ সময় কলেজ গভর্নিং বডির সভিপতি, মোস্তাফা গ্রুপের ভাইস চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ শফিক উদ্দিন বলেছেন,পরিষ্কার পরিচ্ছন্ন ঈমানের অঙ্গ। বটতলী মোটর স্টেশনের সব ময়লা-আবর্জনা গুলো কলেজের সামনে ফেলে একটি নোংরা পরিবেশ সৃষ্টি করেছেন।বিবেকমান মানুষেরা কোনদিন কলেজের সামনে ময়লা ফেলতে পারেনা। তাই ময়লার স্তুপ দেখে কলেজের পক্ষ থেকে আমরা এই কর্মসুচির আয়োজন করেছি। তিনি পরিষ্কার পরিচ্ছন্ন কর্মসুচিতে উপস্হিত সকলকে অনেক ধন্যবাদ জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::