শিরোনাম ::
ইউক্রেন ইস্যুতে রাশিয়ার ২০০ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইইউ’র নিষেধাজ্ঞা প্রয়াত টলিউডের প্রথম মহিলা সুরকার অসীমা মুখোপাধ্যায় চালের বস্তায় বিক্রয়মূল্য লেখা বাধ্যতামূলক করলো খাদ্য মন্ত্রণালয় নাভালনির মৃত্যুর ঘটনায় ৬ রুশ কর্মকর্তার ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা বিয়ের আগে মুখে হাসি ফেরাতে গিয়ে প্রাণ গেল হায়দরাবাদের যুবকের শিল্পী সমিতির নির্বাচন করবেন না জায়েদ খান, জানালেন কারণ সাইফুজ্জামান চৌধুরীর সম্পদের পাহাড় নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র দেশের ৮ বিভাগে বৃষ্টির আভাস ‘দাড়ি না রেখে, ছবি তুলে পাপ করছেন সাংবাদিকরা’ ৭ গোলের ম্যাচে শেষ মুহূর্তে ব্রাজিলের জয়
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

লেদা ক্যাম্প থেকে অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

টেকনাফ লেদা রোহিঙ্গা ক্যাম্প হতে দেশীয় অগ্নেয়াস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদার নুরানীপাড়া এলাকার রেদোয়ান হোসেন উরফে টুইল্লার ছেলে রবিউল হাসান উরফে রুবিয়া (২৩) ও মৌলভীপাড়া এলাকার বজুর মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২০)।

বুধবার (৭ ডিসেম্বর) রাত ১১টায় লেদা রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-১৪ থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা উভয়েই স্থানীয় সন্ত্রাসী রুবেল গ্রুপের সক্রিয় সদস্য বলে নিশ্চিত করেছেন ১৬ এপিবিএন এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ হাসান বারী নূর।

তিনি জানান, রোহিঙ্গা ক্যাম্পের অভ্যন্তরে দুইজন সন্ত্রাসী সশস্ত্র অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় এপিবিএন। এসময় রবিউল হাসানের দেহ তল্লাশি করে দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগান ও দেলোয়ার হোসেনের নিকট হতে একটি রামদা উদ্ধার করা হয়। অবৈধভাবে অস্ত্র রাখার দায়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে স্থানীয় থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন এপিবিএনের এই কর্মকর্তা।


আরো খবর: