শিরোনাম :
টেকনাফে দোকান মালিকের ২০লাখ টাকা নিয়ে পালালো কর্মচারী লোহাগড়ার জুনাইদ বঙ্গোপসাগরে মিয়ানমারের ৭ জেলেসহ একটি ভাসমান ট্রলার উদ্ধার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

লামায় ইয়াবাসহ ৩জন আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ১০:৩৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ১০:৩৪ পূর্বাহ্ণ

বান্দরবানের লামা উপজেলায় ১৮৫ পিচ ইয়াবাসহ ৩ ক্ষুদ্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলা শহরের প্রাণ কেন্দ্র ছোটনুনারবিল পাড়ার একটি দোকান থেকে তাদেরকে ইয়াবসহ হাতে নাতে আটক করা হয়। আটকরা হলো- লামা বাজার পাড়ার বাসিন্দা মৃত মিলন চন্দ্র দাসের ছেলে রুপন দাস (৪৩), ছোট নুনারবিল পাড়ার বাসিন্দা মো. রতনের ছেলে মো. আইয়ুব (২৭) ও টিটিএন্ডডিসি পাড়ার বাসিন্দা মো.মাঈন উদ্দিনের ছেলে মো. ফরিদ উদ্দিন (২৩)।

স্থানীয় সূত্র জানায়, রুপন দাসসহ অন্যরা দীর্ঘদিন ধরে ছোট নুনারবিল পাড়ায় পানের দোকানের পাশাপাশি গোপনে ইয়াবা বিক্রি করে আসছে; এমন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কৃমার দাসের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা অভিযান চালায়। এ সময় ওই পানের দোকান থেকে ১৮৫ পিচ ইয়াবাসহ তিনজনকে হাতেনাতে আটক করে পুলিশ।

ইয়াবাসহ তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ