সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রোহিঙ্গা ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষায় মতবিনিময় সভা অনুষ্টিত

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

শহিদ রুবেল::

কক্সবাজারে রোহিঙ্গা শরনার্থী নিয়ে কাজ করা সরকারী, বেসরকারী ও আন্তর্জাতিক সংস্থার কর্মকর্তাদের সাথে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) এপিবিএনের ডিআইজি (এফডিএমএন এন্ড এয়ারপোর্টস) মোহাম্মদ আব্দুল্লাহীল বাকীর সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় রোহিঙ্গা ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষার্থে এবং অপরাধ নিয়ন্ত্রণে ফলপ্রসূভাবে একসাথে কাজ করার বিষয়ে উন্মুক্ত আলোচনা হয়।

সভায় এপিবিএনের ডিআইজি (এফডিএমএন এন্ড এয়ারপোর্টস) মোহাম্মদ আব্দুল্লাহীল বাকী বলেন, রোহিঙ্গা ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষার জন্য সকল সরকারি, বেসরকারি ও আন্তর্জাতিক সংস্থাকে একসাথে কাজ করতে হবে।

তিনি বলেন, রোহিঙ্গা শরনার্থীদের মধ্যে অপরাধী চক্র সক্রিয় রয়েছে। এই চক্রকে আইনের আওতায় আনতে সকলের সহযোগিতা প্রয়োজন। সভায় উপস্থিত কর্মকর্তারা রোহিঙ্গা ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণের কথা জানান।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (এফডিএমএন) এস.এম.ফজলুর রহমান, ৮, ১৪ ও ১৬ এপিবিএনের অধিনায়ক ও সহ-অধিনায়কগণ, কক্সবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুল ইসলাম (পিপিএম বার) ও পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


আরো খবর: