শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:৩১ অপরাহ্ন

রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস এর প্রথম সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি::

প্রকাশ: July 7, 2020 6:02 am | সম্পাদনা: July 7, 2020 6:02 am

প্রায় ১৫শ পরিবারে খাদ্যের যোগান দিলো ক্লাব উপদেষ্টা অধ্যাপক তৈয়ব চৌধুরী,

রোটারিয়ান কাজী নাসির প্রদান করলেন অক্সিজেন সিলিন্ডার

রোটারি ক্লাব অফ চিটাগং রয়েলসের প্রথম সভা সোমবার গুগল মিট এর মাধ্যমে অনুষ্ঠিত হয়। রোটারিয়ান কাজী আবুল মনসুরের সভাপতিত্বে রোটারি ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান গিয়াসউদ্দিন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারির লেফটেন্যান্ট গভর্নর রোটারিয়ান মোহাম্মদ শহীদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন ক্লাবের উপদেষ্টা রোটারিয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান ক্যাপ্টেন ফয়সল আজীম, সদ্য অতীত সভাপতি রোটারিয়ান জামাল উদ্দিন আহমেদ, রোটারিয়ান মামুনুর রশিদ, রোটারিয়ান ইকবালুর রহমান নাদিম, রোটারিয়ান ডা. শামীমা হাসনাত, রোটারিয়ান ওয়াহেদুর রহমান, রোটারিয়ান আহমেদ মনির, রোটারিয়ান আবসার আহমেদ, রোটারিয়ান জি এম ইকবাল, রোটারিয়ান কাজী নাসির প্রমূখ।

সভার শুরুতে সভাপতি বিগত কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। একই সাথে মানুষের এ খারাপ সময়ে রয়েলস এর রোটারিয়ানরা মানুষের পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। রোটারি ক্লাব অফ রয়েলস এর উপদেষ্টা রোটারিয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী প্রায় ১৫০০ পরিবারের জন্য খাদ্য যোগান দেন। প্রতিটি পরিবার যেন অন্তত এক সপ্তাহ খাদ্য খেতে পারেন তিনি তার যোগান দেন। রোটারিয়ান কাজী নাসির নগরীর ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড এর জন্য একটি অক্সিজেন সিলিন্ডার ব্যবস্থা করে দেন। ওয়ার্ড কমিশনার মোহাম্মদ মোরশেদের হাতে ক্লাবের পক্ষ থেকে হস্তান্তর করেন।

রয়েলস এর নতুন কমিটি দায়িত্ব নেয়ার পর ক্লাবের যুগ্ম সম্পাদক জিএম ইকবাল দরিদ্র মানুষের মধ্যে হ্যান্ড সেনিটাইজার বিতরন করেন। রোটারিয়ান ওয়াহেদুল রহমান তার নিজস্ব ব্যবস্থাপনায় অসহায় তিনশ’ পরিবারের মাঝে ভোগ্য পন্য বিতরন করেন। প্রধান অতিথি রোটারিয়ান মোহাম্মদ শহীদুল্লাহ রোটারি ক্লাব অফ রয়েলস এর বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা করেন তিনি বলেন ,রোটারি সেবামূলক সংগঠন। ‌‌এই বিপদের সময় রোটারি ক্লাব অফ চিটাগাং রয়েলস মানুষের পাশে দাঁড়িয়েছে । এর চেয়ে বড় সেবা আর কিছু নেই । তিনি আগামীতে ক্লাবের জন্য সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

রোটারিয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী বলেন, এ ক্লাবটি একটি সেরা ক্লাব হিসেবে স্থান করে নেবে। ক্লাবের গতিশীল নেতৃত্বে আগামীতে এ ক্লাব আরও বড় বড় প্রকল্প বাস্তবায়ন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::