শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রামুতে ৬ কেজি গাঁজাসহ রোহিঙ্গা গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪

রামুতে ৬ কেজি গাঁজাসহ রোহিঙ্গা গ্রেফতার
কক্সবাজারের রামু উপজেলায় ৬ কেজি গাঁজা নিয়ে নুর মোহাম্মদ নামে একজন রোহিঙ্গা মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতার নুর মোহাম্মদ (২৪) উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা শিবিরের ব্লক-এফ ক্যাম্পের মৃত সৈয়দুল আমিনের ছেলে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ধেছুয়াপালং এলাকা থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ মো. আবু সালাম চৌধুরী এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রামু উপজেলার ধেছুয়াপালং ইউনিয়নে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি অটোরিকশা তল্লাশি করে একজন রোহিঙ্গা মাদক কারবারিকে ৬ কেজি ও মাদক বেচাকেনার ৩৭ হাজার ৪০০ নগদ টাকাসহ নুর মোহাম্মদকে গ্রেফতার করা হয়।

আবু সালাম চৌধুরী আরও জানান, গ্রেফতার নুর মোহাম্মদ নিজেকে রোহিঙ্গা নাগরিক বলে স্বীকার করেছে। সে বিভিন্ন পন্থা অবলম্বন করে সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় কেনাবেচা করে আসছিল বলে জানান।

গ্রেফতার রোহিঙ্গা নুর মোহাম্মদকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।


আরো খবর: