শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রামুতে হেডম্যান হত্যার মামলার প্রধান আসামি সহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক
আপডেট: মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

রামু’র বন বিভাগের চাঞ্চল্যকর হেডম্যান আলী আহম্মদ হত্যা মামলার এজাহারভূক্ত ১ নম্বর আসামী সাজ্জাদ হোসেন (২০) এবং ৫ নম্বর আসামী সানাউল্লাহ (২১) কে র‍্যাব-১৫ গ্রেপ্তার করেছে। সোমবার ২৪ জানুয়ারি রাত ৯ টার দিকে বান্দরবান জেলার আলীকদমে আসামীদের আত্মীয়ের বাড়িতে এক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো: আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামী সাজ্জাদ হোসেন নুরুল আজিমের পুত্র এবং সানাউল্লাহ নুর আহমদ এর পুত্র। উভয় আসামীর বাড়ি রামু’র জোয়ারিয়ানালার বেঙ ডেবা গ্রামে। ধৃত আসামীদ্বয়কে রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।


আরো খবর: