শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

রামুতে পুলিশের অভিযানঃ দেড় লক্ষ ইয়াবাসহ আটক ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৪, ২০২১ ৭:১৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৪, ২০২১ ৭:১৪ পূর্বাহ্ণ

পর্যটন নগরী কক্সবাজারের রামু উপজেলায় পুলিশের অভিযানে দেড় লক্ষ ইয়াবা টেবলেট সহ ২ ইয়াবা কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার ২৪ মে সকাল সাড়ে ১১ টার দিকে কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মামুন আল ইসলামের নেতৃত্বে ডিবি ও রামু থানা পুলিশের যৌথ একটি টিম এ অভিযান চালায়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম বিষয়টি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে মিডিয়াকর্মীদের নিশ্চিত করেছেন।

তিনি জানান, উল্লেখিত সময়ে রামু’র রাজারকুল ইউনিয়নের ঢালারমুখ ক্যান্টনমেন্ট স্কুলের সামনে রামু-মরিচ্যা সড়কে একটি টমটম গাড়ি থেকে ২ জন ইয়াবাকারবারীকে আটক করা হয়। একই টমটম গাড়িতে
অভিনব কায়দায় রাখা ১৫ টি বিস্কুটের কার্টনের প্রতিটি থেকে ১০ হাজার পিচ করে মোট দেড় লক্ষ ইয়াবা পিচ টেবলেট উদ্ধার করা হয়।

আটককৃত ইয়াবাকারবারীদ্বয় হচ্ছে উখিয়া উপজেলার ওয়ালা পালং এলাকার রশিদ আহাম্মদের পুত্র আবুল কাসেম এবং বান্দরবানের লামা উপজেলার রিয়াজুর শরাই এলাকার সিরাজুল ইসলামের পুত্র আবু সৈয়দ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম আরো জানান, আটককৃত ইয়াবাকারবারীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে রামু থানা থেকে কোর্ট ইন্সপেক্টরের মাধ্যমে তাদের আদালতে চালান দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::