শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক

সোয়েব সাঈদ, রামু::
আপডেট: শনিবার, ৪ মে, ২০২৪

কক্সবাজারের রামুতে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে পুলিশ। শনিবার, ৪ মে দুপুরে রামু উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে এ অভিযান চালানো হয়। অভিযানে ইয়াবা পাচারের ব্যবহৃত একটি বিলাসবহুল নোহা গাড়ি ও একাধিক মোবাইল ফোন জব্দ করা হয়।

অভিযানে ইয়াবাসহ আটককৃতরা হলো- কক্সবাজার ইসলামাবাদ পশ্চিম লারপাড়া বাস টার্মিনাল দুবাই টাওয়ার সংলগ্ন আবুল হাশেম এর ভাড়াটিয়া জাহেদ হাসান রাসেল (৩০)। তার পিতার নাম মতিউর রহমান এবং মায়ের নাম ফেরদৌসী বেগম। আটক অপরজন হলেন- কক্সবাজার পৌরসভার ১০ নং ওয়ার্ডের নতুন বাহারছড়া এলাকার মৃত অজিত শর্মার ছেলে লিটন শর্মা প্রকাশ মামুন (৩৮)।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন- গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, একটি মাদক পাচারকারি চক্রের সদস্যরা একটি হোটেল খাওয়া-দাওয়া করছিলো এবং তাদের নিজস্ব গাড়িতে মাদকও ছিলো। খবরপেয়েই রামু থানা পুলিশের একটি দল ওই স্থানে গিয়ে অভিযান চালিয়ে নোহা গাড়ি (লাইসেন্স নং চট্টমেট্টো-চ ১১-৮৯০১) তল্লাশী করে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এসময় ইয়াবা পাচারে জড়িত জাহেদ হাসান রাসেল ও লিটন শর্মা মামুনকে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হবে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ানের নেতৃত্বে এ অভিযানে আরও অংশ নেন- রামু থানার এসআই আবুল কাওসার, এসআই আল আমিন, এসআই অসীম চন্দ্র ধর, এএসআই আশেকুর রহমান। পুলিশ জানিয়েছে- অভিযান চলাকালে এসব ইয়াবা পাচারে জড়িত রুবেল নামের একজন পালিয়ে যায়। রুবেল রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের সাতঘরিয়াপাড়ার বাসিন্দা বলেও জানিয়েছে পুলিশ।
####


আরো খবর: