বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রাতের পার্টিতে অমিতাভের নাতির সঙ্গে শাহরুখ কন্যা, ভিডিও ভাইরাল

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৯ জুন, ২০২৪
রাতের পার্টিতে অমিতাভের নাতির সঙ্গে শাহরুখ কন্যা, ভিডিও ভাইরাল


মুম্বাই, ২৯ জুন – আগামী ছবির শুটিং লন্ডনেই হচ্ছে শাহরুখ কন্যা সুহানার। আপাতত তাই সেদেশেই রয়েছেন এই তারকা কন্যা। তবে শুধুই কি কাজ! তারই ফাঁকে বেড়ানো, আনন্দ, সবই চলছে। সঙ্গে চলছে প্রেমিকের সঙ্গে সময় কাটানো। হ্যাঁ, ঠিকই ধরেছেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দাও এই মুহূর্তে লন্ডনেই রয়েছেন।

সম্প্রতি লন্ডনের একটি ক্লাবে সুহানা-অগস্ত্যর একান্তে সময় কাটানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। তাতে দেখা যায়, খুবই অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন সুহানা ও অগস্ত্যা। নাইটক্লাবের কোণায় রাখা এক সোফাতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে তাদের।

বিভিন্ন সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে জানা যাচ্ছে, অগস্ত্য ও সুহানা লন্ডনের ওই জনপ্রিয় ক্লাবে বেদান্ত মহাজনের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন। রাতের সেই পার্টিতে অগস্ত্য নন্দাকে একটা কালো শার্টে দেখা গিয়েছে। আর সুহানা খানের পরনে ছিল নীল জিন্সের সঙ্গে সাদা রঙের টি-শার্ট। তাদের দুজনের সঙ্গে বি-টাউনের আরও এক স্টারকিড কাজল কন্যা নাইসা দেবগনকেও দেখা যায়।
‘দ্য আর্চিস’ ছবিতে একসঙ্গে ডেবিউ করার পর থেকেই বি-টাউনে অমিতাভ বচ্চনের নাতি ও শ্বেতা বচ্চন নন্দার ছেলে অগস্ত্য নন্দার সঙ্গে শাহরুখ কন্যা সুহানার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কোন কথাই বলেননি সুহানা কিংবা অগস্ত্য। তবে বি-টাউন সূত্রে খবর, ঘনিষ্ঠ মহলে সুহানা জানিয়েছেন তিনি এই সম্পর্ককে সময় দিতে চান। ভেবেচিন্তেই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

আজকাল প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় সুহানা ও অগস্ত্যকে। এমনকি কিং খান শাহরুখের অসুস্থতার সময়ও ছুটে গিয়েছিলেন অমিতাভের নাতি অগস্ত্য। দুঃসময়ে সুহানার পাশে পাশে থাকতে দেখা গিয়েছিল অগস্ত্যকে। আর তখন থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন আরও জোড়াল হয়।

আইএ/ ২৯ জুন ২০২৪





আরো খবর: