শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রাতের অন্ধকারে এমপি হয়েছো, আমরাই তো সহযোগিতা করেছি: কমলকে বললেন জুয়েল!

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪

কক্সবাজার ৩ (সদর, রামু ও ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলকে রাতের আধারের এমপি অ্যাখায়িত করে কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল বলেছেন, একবারও সুস্ঠুভাবে নির্বাচিত হতে পারনি। প্রথমবার বিএনপির কাছে হেরেছো।

পরেরবার বিকাশে আর তার পরের রাতের অন্ধকারে এমপি হয়েছো, আমরাই তো সহযোগিতা করেছি। এতো ভয় কিসের, রাতের অন্ধকারে আর এমপি হওয়ার সুযোগ নেই।

বুধবার (৩ জানুয়ারি) রাত ৮টার দিকে ঈদগাঁও এলাকায় স্বতন্ত্র প্রার্থী মিজান সাঈদের পথ সভায় তিনি এসব কথা বলেন।

এমপি কমলের আন্ডার…. খুলে কক্সবাজার নিয়ে যাওয়া হবে জানিয়ে উপজেলা চেয়ারম্যান জুয়েল আরও বলেন, মাস্তানি করতে চাইলে কক্সবাজার শহরে আসো। নিজের ঘরের সামনে কিসের মাস্তানি? এসব মাস্তানি আবার করলে আন্ডার…. খুলে কক্সবাজারে নিয়ে যাব।

কক্সবাজার নিয়ে এমপি কমলের হাত-পা ভেঙে রামু পাঠিয়ে দেওয়া হবে এমন হুংকার দিয়ে তিনি আরও বলেন, আমাদের প্রচারণায় অংশ নেওয়ায় এমপি নিজেই দাঁড়িয়ে বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের (জোয়ারিয়ারনালার চেয়ারম্যন প্রিন্ ) ওপর হামলা ও গুলি করে। ভবিষ্যতে এমন করলে পরিণতি খারাপ হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা সভায় আরও উপস্থিত ছিলেন রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব ও স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টান মিজানসহ সাধারণ ভোটাররা।


আরো খবর: