শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রাতারাতি আকাশছোঁয়া পারিশ্রমিক বাড়ালেন রাশমিকা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
রাতারাতি আকাশছোঁয়া পারিশ্রমিক বাড়ালেন রাশমিকা


মুম্বাই, ০৭ ফেব্রুয়ারি – গত বছর ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। গত বছর মুক্তি পাওয়া বলিউডের সফলতম ছবি। মুক্তির চার দিনের মধ্যেই বক্স অফিসে প্রায় ২৪০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। অ্যানিম্যাল হিট হওয়ার পরই রাতারাতি যেন প্রযোজক ও পরিচালকদের কাছে অধরা হয়ে গেলেন ছবিটির নায়িকা রাশমিকা মান্দানা।

দক্ষিণী এই অভিনেত্রী এর আগেও পুষ্পা ছবি দিয়েও প্রযোজকদের একপ্রকার ওয়ার্নিং দিয়েছিলেন, এবার থেকে তার পারিশ্রমিক আর কম দিলে চলবে না। বাড়াতে হবে ছবিতে তার পারিশ্রমিক।

গত কয়েক বছরে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার তাগিদে বেশ পরিশ্রম করছেন রাশমিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ করলেও ব্যর্থ হোন বক্স অফিসে ঝড় তুলতে। তবে ‘অ্যানিম্যাল’র সাফল্য যেন সব ব্যর্থতাকে ছাপিয়ে গেল। এবার বলিউডে পায়ের তলার জমি শক্ত হতেই রাতারাতি পারিশ্রমিক বাড়িয়ে ফেললেন অভিনেত্রী।

আগে তিনি ২ কোটি টাকা নিতেন প্রতি ছবিতে। তবে ‘অ্যানিমেল’ হিট হতেই প্রায় দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে তার পারিশ্রমিক। সাড়ে ৪ কোটি টাকা চাইছেন রাশমিকা। এমন অভিযোগ বেশ কিছু প্রযোজকদের। যদিও এই খবর একেবারে নাকচ করে দিয়েছেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘আমি ভাবছি এই কথাগুলো রটায় কারা। তবে এখন এত কিছু শোনার পর মনে হচ্ছে আমার বোধহয় ভেবে দেখা উচিত। আমার খালি মনে হয়, আমি যা করছি সেটা যাতে আমার পারিশ্রমিকের সঙ্গে যথার্থ হয়।’ যদিও রাশমিকা সত্যিই পারিশ্রমিক একটু বাড়িয়েছেন কি না, তা গোপন রাখতে চাইলেন নিজেই।

আইএ/ ০৭ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: