বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন মাহিয়া মাহি

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন মাহিয়া মাহি


ঢাকা, ৩০ নভেম্বর – আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে রাজশাহী-১ আসনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বৃহস্পতিবার বিকালে রাজশাহী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদের কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দিয়ে মাহিয়া মাহি গণমাধ্যমকে বলেন, ‘আমি এলাকার মেয়ে, বর্তমান এমপি আমাকে চেনেন না, এটা আমার জন্য লজ্জার। আমাকে দেশের ৫০ পারসেন্ট মানুষ বোধহয় চেনে। আমি সংস্কৃতি কর্মী। তার (এমপির) এলাকার একটা মেয়ে সংস্কৃকিতে জড়িত, এটা জানার কথা ছিল। তিনি মনে হয় সংস্কৃতি মনা না।’

দুপুরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে এসে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরী মাহিয়া মাহী শক্তিশালী প্রার্থী বললেও তার কোনো সিনেমা দেখেননি বা তাকে চেনেন না বলে দাবি করেন।
মাহিয়া মাহী এর আগে গত ১৮ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীকে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহিয়া মাহি। তিনি ওই আসনে মনোনয়ন পাননি। পরে রাজশাহী-১ আসনে প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন।

এর আগে ২০২২ সালে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। যদিও সেবার দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে।

আইএ/ ৩০ নভেম্বর ২০২৩



আরো খবর: