বুধবার, ২২ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রণবীর নয়, ভিন ডিজোলের সন্তানের মা হতে চান দীপিকা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
রণবীর নয়, ভিন ডিজোলের সন্তানের মা হতে চান দীপিকা


মুম্বাই, ০৯ নভেম্বর – বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়কোন। তার জনপ্রিয়তা শুধু বলিউডেই হলিউডেও বেশ জনপ্রিয় তিনি। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর সিজন ৮-এর প্রথম পর্বের অতিথি হয়ে আসেন তিনি। আর সেখানেই নিজের করা বেশ কিছু মন্তব্যের কারণে, না চাইতেই বিতর্কে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী।

দীপিকা শো-এ করণের একটি প্রশ্নের উত্তরে বলেন, রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক চলাকালীন অন্য পুরুষের সঙ্গে মেলামেশা করতেন তিনি। এ নিয়ে সামাজিক মাধ্যমে বেশ কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে। সেই রেশ না কাটতেই আরও একটি মন্তব্যের কারণে ফের বিতর্ক শুরু হয়েছে দীপিকাকে নিয়ে। তিনি মন্তব্য করেছেন, রণবীর না, এক হলিউড অভিনেতার সন্তানের মা হতে চান!

মূলত ২০১৭ সালে ‘এক্সএক্সএক্স: দ্য জেন্ডার কেজ’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হয় দীপিকার। এতে অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে বেশ জমেছিল তার রসায়ন।

সে সময় যুক্তরাষ্ট্রের জনপ্রিয় এলেন ডিজেনেরসের টকশো-এ হাজির হন দীপিকা। এলেন দীপিকার কাছে জানতে চান, ছবিতে তো বেশ রোম্যান্স করতে দেখা গেছে তোমাদের। তা এখনও চলছে। তোমার মুখ দেখে আমি কিছু আন্দাজ করতে পারছি। তবে কি সত্যি কিছু?

উত্তরে দীপিকা হেসে বলেন, আগুন না থাকলে কি ধোঁয়া হয়? এরপরই এলেনকে দীপিকা জানান, তিনি ভিনের সন্তানের মা হতে চান। এলেন তার ও ভিনের মধ্যে সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে দীপিকা বলেন, সবই আমার মাথায় চলছে। হ্যাঁ, আমার মাথায় হয়তো চলছে ভিন ডিজেলের সঙ্গে সুন্দর বাচ্চাদের জন্ম দিই।

আইএ/ ০৯ নভেম্বর ২০২৩





আরো খবর: