বুধবার, ২২ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রণবীর কাপুরের বিরুদ্ধে ধর্মীয় আবেগে আঘাতের অভিযোগ

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩


মুম্বাই, ২৮ ডিসেম্বর – বলিউড তারকা রণবীর কাপুরের নামে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করলেন সঞ্জয় তিওয়ারি নামের এক ব্যক্তি। অভিযোগকারীর দাবি, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন রণবীর!

সম্প্রতি তার ক্রিসমাস উদযাপনের একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে উসকে গিয়েছে বিতর্ক। থানায় তার নামে বুধবার (২৭ ডিসেম্বর) অভিযোগ দায়ের করলেন ওই ব্যক্তি।

জানা গেছে,ক্রিসমাস উপলক্ষ্যে কাপুর পরিবারে যেমন প্রতিবছর একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়, এবারও তেমনটাই করা হয়েছিল। পরিবারের অন্যান্যদের সঙ্গে মেয়ে রাহাকে নিয়ে সেই অনুষ্ঠানে যোগ দেন আলিয়া এবং রণবীর। সেদিনকার একটি ভিডিও সম্প্রতি দারুণ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রণবীর কাপুরের সেই ভাইরাল ভিডিওতে তাকে একটি কেকের উপর মদ ঢেলে আগুন ধরাতে দেখা যাচ্ছে। সঙ্গে তাদের সকলের মুখে জয় মাতাদি রব। এ হেন ভিডিও ভাইরাল হতেই রেগে গিয়েছেন অনেকেই। তাদের মতে অভিনেতা হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। সেই কারণে তার নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তবে এখনও পর্যন্ত কোনও এফআইআর দায়ের করা হয়নি।

সঞ্জয় তিওয়ারি নামক এক ব্যক্তি মুম্বইয়ের ঘাটকোপর থানায় অভিযোগ দায়ের করেন, তার সঙ্গে ছিলেন তার দুই উকিল আশিষ রাই এবং পঙ্কজ মিশ্র। তারা অভিযোগ করে জানিয়েছেন এই ভিডিওতে অভিনেতাকে কেকের উপর মদ ঢেলে আগুন জ্বালাতে দেখা গিয়েছে। হিন্দু ধর্মে ঈশ্বরের সামনে আগুন জ্বালানো হয়, কিন্তু রণবীর কাপুর এবং তার পরিবার মদের মধ্যে আগুন ধরিয়ে অন্য ধর্মের উৎসব পালন করেছেন জয় মাতাদি রব তুলে যা ঠিক নয়। এমনটাই অভিযোগে জানানো হয়েছে।

আইএ/ ২৮ ডিসেম্বর ২০২৩


আরো খবর: