বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রণবীরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ – DesheBideshe

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
রণবীরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ - DesheBideshe


মুম্বাই, ২৬ মে – বলিউড তারকা রণবীর সিংয়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। তিনি নাকি ‘অপেশাদারিত্বে’র পরিচয় দিয়েছেন। মাত্র ৩ দিন শুটিং করেই বিগ বাজেটের একটি সিনেমা ছেড়ে দিয়েছেন বলে জানা গেছে। তার মতো এত বড় তারকার কাছ থেকে কেউ এমন আচরণ আশা করেন না বলে-এ অভিযোগ ওঠার পর থেকে সবাই বলছেন।

এমনকী এ ধরনের কর্মকাণ্ডের জন্য কারণ জানানোর প্রয়োজন বলেও মনে করেননি রণবীর। এমনটাই অভিযোগ তুললেন দক্ষিণী সিনেমা ‘রাক্ষস’র নির্মাতারা।

জানা গেছে, “তেলুগু সিনেমা ‘হনুমান’র পর আরেকটি নতুন সিনেমার কাজ করতে চাইছিলেন দক্ষিণী পরিচালক প্রশান্ত। কিন্তু ‘রাক্ষস’ নিয়ে প্রথমটায় রণবীরের অতি উৎসাহ দেখে সেই কাজ বাতিল করে দেন। শুটিংয়ের জন্য উড়ে গিয়েও রণবীর কোনো ফার্স্ট লুক ভিডিওর কাজ করেননি। তার পরিবর্তে সোজাসুজি সিনেমার শুটিং শুরু করেন। ৩ দিন পর আমরা খুশি মনেই সবাই প্যাক আপ করি। কিন্তু তারপরই রণবীর মেসেজ করে জানান, তিনি এই সিনেমার কাজ আর করতে পারবেন না। কিন্তু কেন? সেই কারণও জানাননি। আমরা তো হতভম্ব!”

অন্যদিকে একটি সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের কেউ নাকি রণবীরের কানভারি এ সিনেমা না করার জন্য! সেই প্রেক্ষিতেই প্রযোজকের প্রশ্ন, “এই উপদেশটা সিনেমার শুটিং শুরু করার আগে নিলে কী হত? এটা কি ইয়ার্কি হচ্ছে?”

আইএ/ ২৬ মে ২০২৪





আরো খবর: