বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রণবীরের চেয়ে ধনী আলিয়া – DesheBideshe

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
রণবীরের চেয়ে ধনী আলিয়া - DesheBideshe


মুম্বাই, ০৪ ফেব্রুয়ারি – পাঁচ বছর সম্পর্কে থাকার পর ২০২২ সালে ১৪ এপ্রিল চারহাত এক হয় রণবীর কাপুর ও আলিয়া ভাটের। পরিবারের লোকজন আর কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারেন এই দুই বলিউড তারকা। বিয়েতে তেমন টাকা খরচ করেননি এই তারকা দম্পতি। কিন্তু আয়ের দিক থেকে দেখলে বলিউডে আলিয়া এবং রণবীর দুজনেই তালিকার প্রথম সারিতে রয়েছেন। দুজনেরই রয়েছে বিপুল সম্পত্তি। বিয়ের পর এই কাপুর দম্পতির একলাফে ৭৯.২ শতাংশ সম্পত্তি বেড়ে যায়। স্বামী রণবীরের তুলনায় দেড় গুণ বেশি সম্পত্তি রয়েছে অভিনেত্রী আলিয়া ভাটের।

বিয়ের সময় আলিয়া-রণবীর দুজনের মোট সম্পত্তির পরিমাণ ছিল ৪৮৫ কোটি। সম্প্রতি রণবীর অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত অ্যানিমাল ছবির ব্যবসায়িক সাফল্য দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই। বক্স অফিসে কয়েকশ কোটিতে ব্যবসা করেছে এই ছবি।

অন্যদিকে আলিয়াও এই বছর দুটো হিট ছবি করে অন্যতম সেরা অভিনেত্রীর খেতাব কুড়িয়ে নিয়েছেন। একটি হল তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’ এবং অন্যটি হল করণ জোহার পরিচালিত ‘রকি রানি কি প্রেম কাহানি’।

বলাই বাহুল্য দুজনেরই এই বছর বেশ ভালই কেটেছে। আজকের দিনে দাঁড়িয়ে এই দুই সুপারস্টারের মিলিত সম্পত্তির পরিমাণ প্রায় ৮৮৫ কোটি। এই ৮৮৫ কোটির সম্পত্তিতে রয়েছে গাড়ি, বাড়ি, গয়না এবং ইনভেস্টমেন্ট। লন্ডনে বিশাল সুন্দর একটি ভিলা রয়েছে তাদের। অন্যদিকে ‘ইটার্নাল সানশাইন’ নামে আলিয়ার নিজের প্রোডাকশন হাউস রয়েছে।

রণবীর কাপুরের নিজস্ব সম্পত্তির পরিমাণ প্রায় ৩৬৫ কোটি। বলিউডের এই তারকার সম্পত্তির মধ্যে রয়েছে ৩৫ কোটির একটি বিলাসবহুল বাড়ি। এছাড়া ‘সাভন’ নামের একটি মিউজিক সংস্থার ইনভেস্টারও রণবীর। অন্যদিকে ‘মুম্বই সিটি এফসি’র অন্যতম কর্ণধারও তিনি। এছাড়া বিলাসবহুল বাড়ির পাশাপাশি মুম্বইয়ে ১৬ কোটির একটি অ্যাপার্টমেন্টও আছে তার। তারকার গাড়ির কালেকশনও বিরাট। রোলস রয়েস থেকে শুরু করে লেক্সাক্স, মার্সিডিজ বেনজ জিএল ক্লাস, রেঞ্জ রোভার, বিএমডাব্লিউ এক্স৬, অডিআরএস৭, টোয়েটা ল্যান্ড ক্রুজার।

অন্যদিকে আলিয়া ভাটের নিজস্ব সম্পত্তির পরিমাণ প্রায় ৫২০ কোটি। বান্দ্রাতে ১২ থেকে ১৫ কোটি টাকার ফ্ল্যাট রয়েছে অভিনেত্রীর। এছাড়া রণবীরকে বিয়ে করার আগেই তিনি আরও একটি বিলাসবহুল ফ্ল্যাট কেনেন ৩২ কোটি টাকা দিয়ে। পাশাপাশি ‘এডমামা’ নামের একটি জামাকাপড়ের ব্র্যান্ডেরও মালকিন তিনি।

ফিনক্যাশের একটি রিপোর্ট অনুযায়ী, ৪০ কোটি টাকার আর্থিক লগ্নি এবং ৬০ কোটির রিয়েল এস্টেট রয়েছে তারকার। সবমিলিয়ে ৫২০ টাকার মালকিন আলিয়া একাই।

আইএ/ ০৪ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: