বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

যে কারণে বিয়ে করছেন না প্রভাস

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৪ মে, ২০২৪
যে কারণে বিয়ে করছেন না প্রভাস


মুম্বাই, ২৪ মে – বয়স ৪০ পেরোলেও এখনো সিঙ্গেল জীবন কাটাচ্ছেন অভিনেতা প্রভাস। বিয়ে করেননি তবে ব্যক্তিগত জীবনে একাধিক অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে তার নাম। ভক্তদের প্রশ্ন, কবে বিয়ে করছেন প্রভাস? অবশেষে বিয়ে নিয়ে নিজেই সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ‘বিশেষ এক মানুষের উদ্দেশে’ একটি পোস্ট করেন প্রভাস। তার পরেই শুরু হয় জল্পনা। কিন্তু সেই পোস্ট নাকি তার আসন্ন সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’র জন্য ছিল। বিয়ে নিয়ে নাকি এখন কোনো পরিকল্পনা নেই তার।

প্রভাস জানান, ‘আমি খুব শিগগিরই বিয়ে করছি না। আমার নারী ভক্তদের মন ভাঙতে চাই না।’ তবে তাতেও জল্পনা মেটেনি অনুরাগীদের। এর আগে ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী আনুশকার সঙ্গে নাম জড়ায় তার। শোনা যায়, অভিনেত্রীর সঙ্গে নাকি সম্পর্কেও ছিলেন তিনি। যদিও, আনুশকা বা প্রভাস কেউই এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

শুধু আনুশকা নয়, অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গেও প্রভাসের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। এমনকি কৃতির সঙ্গে বিয়ের গুঞ্জনও ছড়িয়েছিল। কিন্তু নেটিজেনরা এখন মনে করছেন, সেই গুঞ্জন হয়তো ‘আদিপুরুষ’ সিনেমার প্রচারের জন্যই ছিল। ‘আদিপুরুষ’ সিনেমায় রামের চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। সীতার চরিত্রে ছিলেন কৃতি। এটির শুটিং চলার সময়েই দু’জনের সম্পর্কের কথা ছড়ায়।

উল্লেখ্য, প্রভাস এখন ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ২৭ জুন। এই সিনেমায় প্রভাস ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসন, দীপিকা পাডুকোন, দিশা পটানি।

আইএ/ ২৪ মে ২০২৪





আরো খবর: