রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

যারা বাংলাদেশকে অসম্মান করতে চেয়েছিলো তাদের উপযুক্ত জবাব দেওয়া হয়েছে

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

যারা বাংলাদেশকে অসম্মান করতে চেয়েছিল, নিজেদের অর্থে পদ্মা সেতু নির্মাণ করে তাদের উপযুক্ত জবাব দেয়া হয়েছে। প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্ট’র ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেছেন।

মঙ্গলবার (৫ জুলাই) সকালে ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগ দেন তিনি। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্ট’র সদস্যদের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। নিজেদের জীবন বিপন্ন করে দায়িত্ব পালন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। শেখ হাসিনা বলেন, কোভিড ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে পুরো বিশ্ব এখন অস্থির। তার প্রভাব বাংলাদেশেও পড়েছে। বিদ্যুৎ, জ্বালানি, খাদ্যসহ সব বিষয়ে দেশের মানুষদের সাশ্রয়ী হওয়ার আহ্বান জানান তিনি। বলেন, সব প্রতিবন্ধকতা পেরিয়ে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। যা বাংলাদেশকে পুরো বিশ্বে নতুন করে পরিচয় করিয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, মন্ত্রী, সচিব, উপদেষ্টাকে দুর্নীতিতে অভিযুক্ত করে যারা অসম্মানিত করতে চেয়েছিল, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে তার উপযুক্ত জবাব আমরা দিয়েছি। ডিজেল, তেল, এলএনজির দাম বেড়েছে। সবকিছুরই দাম বেড়েছে। সেখানে যদি আমরা একটু সাশ্রয় করে চলি, মিতব্যয়ী হই এবং সঞ্চয় বাড়াতে পারি; তাহলে যেকোনো সমস্যা মোকাবেলা করা যায়।
যমুনা টিভি অনলাইন


আরো খবর: