শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

মোদি-মুখ্যমন্ত্রীদের ভার্চ্যুয়াল বৈঠক বুধবার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: March 16, 2021 12:17 am | সম্পাদনা: March 16, 2021 1:48 am

মোদি-মুখ্যমন্ত্রীদের ভার্চ্যুয়াল বৈঠক বুধবার

[ad_1]

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে ৫ রাজ্যে চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা। আর এরইমধ্যে করোনার প্রসার চিন্তার ভাঁজ ফেলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কপালে। উদ্বিগ্ন প্রধানমন্ত্রী জরুরি ভার্চ্যুয়াল বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রীদের সঙ্গে।


আগামীকাল বুধবার (১৭ মার্চ) এই বৈঠক হবে। দেশে বছরের প্রথমদিকে করোনা সংক্রমণ নেমে এসেছিলো ১০ হাজারের নিচে। অথচ সোমবার ভারতে করোনা আক্রান্ত হয়েছেন ২৬ হাজার ২৯১ জন। গত ৮৫ দিনের মধ্যে এটি সর্বোচ্য।


২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৮৮ জনের। করোনায় ভারতে মোট মৃতের সংখ্যা ১ লাখ ৫৮ হাজার ৭২৫ জন।


করোনার এই দ্রুত বিস্তারে ৭৮.৬১ শতাংশ আক্রান্ত হয়েছে ৫টি রাজ্যে। রাজ্যগুলি হল মহারাষ্ট্র, পাঞ্জাব, কর্ণাটক, গুজরাট এবং তামিলনাড়ু।


মঙ্গলবার (১৬ মার্চ) থেকে নাগপুর সিটিতে শুরু হচ্ছে লকডাউন। এই অবস্থায় কর্তব্য নির্ধারণের জন্যে প্রধানমন্ত্রীর এই বৈঠক। ভারতে করোনা ভ্যাকসিন এসে যাওয়ার পর বল্গাহীন জীবন যাপন নাকি নতুন কোনও স্ট্রেইন -বিজ্ঞানীরা এখন সেই পরীক্ষা চালাচ্ছেন। মোদি বুধবারের বৈঠকে কি ফতোয়া দেন তার দিকে তাকিয়ে গোটা দেশ।


সান নিউজ/এসএ

Copyright © Sunnews24x7

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::