শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষ!

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের জালিয়াপালং মাদারবুনিয়া এলাকায় মোটরসাইকেল ও পিক-আপের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার(২৯ জুন) দুপুরে এ দূর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী সহ কয়েকজন গুরুতর আহত হয়। প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও পিক-আপের সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল। ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। আহত মোটরসাইকেল আরোহী জালিয়া পালং চরপাড়া এলাকার আবু তাহের মিস্ত্রীর ছেলে হেলাল উদ্দিন। সে কক্সবাজার সিটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

আহত কলেজছাত্র হেলালের কয়েকজন প্রতিবেশী জানায়,হেলালের অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার থেকে চট্টগ্রাম রেফার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে তার সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন বলেও জানান তারা।

ইনানী পুলিশ ফাঁড়ির আইসি জানায়,বুধবার দুপুরে মোটরসাইকেল ও পিক-আপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হয়। ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

অভিযোগ না পাওয়ায় কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানান তিনি।


আরো খবর: