বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মেদ কমাতে অস্ত্রোপচার, মারা গেলেন জনপ্রিয় গায়িকা

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
মেদ কমাতে অস্ত্রোপচার, মারা গেলেন জনপ্রিয় গায়িকা


ব্রাসিলিয়া, ২৮ জানুয়ারি – মোটা স্বাস্থ্য অধিকাংশ মানুষেরই পছন্দ নয়। তাই তো ওজন ঝরিয়ে ফিট হওয়ার মিশনে নামেন অনেকেই। কিন্তু এই ওজন ঝরাতে গিয়ে কেউ কেউ শর্টকাট এবং ভুল পথ বেছে নেন, যা শরীরের জন্য হিতে বিপরীত হয়, মারাত্মক বিপদ ডেকে আনে। এমনকি প্রাণও চলে যায় কারও কারও।

তেমনটাই ঘটল জনপ্রিয় ব্রাজিলিয়ান গায়িকা ডানি লি’র সঙ্গে, যার পুরো নাম ড্যানিয়েল ফনসেকা মাচাদো। ওজন ঝরিয়ে চিকন হওয়ার একেবারেই সহজ পথ বেছে নিয়ে প্রাণটাই চলে গেল তার। ডেইলি মেইল ইউকের প্রতিবেদন বলছে, অস্ত্রোপচার করার পর অসুস্থ হয়ে মৃত্যু হয় এই গায়িকার।

প্রতিবেদন থেকে জানা যায়, গত শুক্রবার (২৬ জানুয়ারি) লাইপোসাকশন হয় ডানি লি’র। তারপর থেকেই নানা রকম সমস্যা দেখা দিতে থাকে তার শরীরে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ফের হাসপাতালে নিয়ে যেতে হয় ওই গায়িকাকে। শেষমেশ চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ডেইলি মেইল ইউকের প্রতিবেদন বলছে, পেট এবং স্তনের মেদ কমাতে লাইপোসাকশন করিয়েছিলেন ব্রাজিলিয়ান গায়িকা ড্যানি লি। তারপর থেকেই নানা রকম অস্বস্তিবোধ করতে থাকেন। ওইদিনই ডানিকে নিয়ে হাসপাতালে ছুটতে হয়। কিন্তু হাসপাতালে পৌঁছাতেই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ডানির স্বামী মার্সেলো মিরা সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমরা গোটা পরিবার এই মর্মান্তিক ঘটনায় শোকে ভেঙে পড়েছি। শনিবার ডানিকে সমাধিস্থ করা হয়েছে।’

অ্যামাজনের দ্বীপ আফুয়ার বাসিন্দা গায়িকা ডান লি তার হিট গান ‘ইউ সু দা আমাজোনিয়া’র জন্য সর্বাধিক পরিচিত, যা ২০১৪ সালে প্রকাশিত হয়েছিল। ব্রাজিলের অনেক জনপ্রিয় পপতারকা তিনি। তার শেষ গান ‘গুয়েরা দে আমর’ প্রকাশ হয় এ মাসেরই ১৪ জানুয়ারি।

আইএ/ ২৮ জানুয়ারি ২০২৪





আরো খবর: