শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মিয়ানমার সীমান্তে আবারও গোলাগুলির শব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

মিয়ানমারের অভ্যন্তরে গুলি ও বিস্ফোরণের শব্দে আবারও কেঁপে উঠলো সীমান্তের এপারে কক্সবাজারের টেকনাফ উপজেলা। মঙ্গলবার ২৬ মার্চ ভোরের দিকে গোলাগুলি এবং বিস্ফোরণের শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়ে বলে জানিয়েছেন উপজেলার সীমান্তবর্তী সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন।

এর আগে, সীমান্তের ওপার থেকে থেমে থেমে গোলাগুলি ও মর্টার শেলের শব্দ শুনতে পান হোয়াইক্যং, শাহপরীর দ্বীপ এলাকার বাসিন্দারা। খোঁজ নিয়ে জানা যায়, এবার মিয়ানমার থেকে সবচেয়ে বেশি গুলির শব্দ ভেসে আসে টেকনাফ সীমান্তের দক্ষিণ প্রান্তে।

সাবরাং ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য ফারিহা ইয়াসমিন বলেন, সেহরির পর থেকে মিয়ানমার থেকে আসা গুলির আওয়াজে ঘুমাতে পারিনি। সকাল পর্যন্ত থেমে থেমে গুলি ও বিস্ফোরণের শব্দ ভেসে আসে। সকাল ৮টা পর্যন্ত শব্দ শুনতে পেয়েছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বলেন, সেহরির সময় থেকে মিয়ানমার অভ্যন্তরে গুলি ও মর্টার শেলের আওয়াজ শুনতে পান ইউনিয়নের বিভিন্ন এলাকার মানুষরা। বিকট শব্দে ঘুমাতে পারেননি কেউ। মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষের কারণে মানুষ যথেষ্ট আতঙ্কে রয়েছেন।


আরো খবর: