শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মিয়ানমার থেকে মাসে ৩০-৪০ লাখ পিস ইয়াবা আনতো শফিউল্লাহ!

ইমরান আল মাহমুদ,উখিয়া
আপডেট: রবিবার, ৩ জুলাই, ২০২২

ইমরান আল মাহমুদ,উখিয়া:
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে বহু মামলার আসামী মাদক পাচারকারী শফিউল্লাহকে গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ।

রবিবার(৩ জুলাই) ভোরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী। গ্রেফতার শফিউল্লাহ রোহিঙ্গা ক্যাম্প-১ এর বাসিন্দা বলে জানা যায়।

ওসি জানায়,”বহু মামলা আসামী শফিউল্লাহ কে গতকাল রাতে অভিযান চালিয়ে এপিবিএন এর সহযোগিতায় গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে কুতুপালং এলাকায় অভিযান চালিয়ে মাটির নিচে মজুদ রাখা ২০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ সার্কেল) এর উপস্থিতিতে গ্রেফতার শফিউল্লাহ মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে মিয়ানমার থেকে মাসে ৩০-৪০ লাখ পিস ইয়াবা বাংলাদেশে এনে পাচারের কথাও জানায়।”

ওসি শেখ মোহাম্মদ আলী আরও জানায়,”গ্রেফতার শফিউল্লাহ বাংলাদেশি কয়েকজন ইয়াবা গডফাদারের নামও বলেছে এবং তাদের কাছে মিয়ানমার থেকে ইয়াবা পাচার করে বাংলাদেশে এনে দিতেন বলেও জানান তিনি। গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় ওসি।


আরো খবর: