শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মিয়ানমার থেকে মাসে ৩০-৪০ লাখ পিস ইয়াবা আনতো শফিউল্লাহ!

ইমরান আল মাহমুদ,উখিয়া
আপডেট: রবিবার, ৩ জুলাই, ২০২২

ইমরান আল মাহমুদ,উখিয়া:
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে বহু মামলার আসামী মাদক পাচারকারী শফিউল্লাহকে গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ।

রবিবার(৩ জুলাই) ভোরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী। গ্রেফতার শফিউল্লাহ রোহিঙ্গা ক্যাম্প-১ এর বাসিন্দা বলে জানা যায়।

ওসি জানায়,”বহু মামলা আসামী শফিউল্লাহ কে গতকাল রাতে অভিযান চালিয়ে এপিবিএন এর সহযোগিতায় গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে কুতুপালং এলাকায় অভিযান চালিয়ে মাটির নিচে মজুদ রাখা ২০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ সার্কেল) এর উপস্থিতিতে গ্রেফতার শফিউল্লাহ মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে মিয়ানমার থেকে মাসে ৩০-৪০ লাখ পিস ইয়াবা বাংলাদেশে এনে পাচারের কথাও জানায়।”

ওসি শেখ মোহাম্মদ আলী আরও জানায়,”গ্রেফতার শফিউল্লাহ বাংলাদেশি কয়েকজন ইয়াবা গডফাদারের নামও বলেছে এবং তাদের কাছে মিয়ানমার থেকে ইয়াবা পাচার করে বাংলাদেশে এনে দিতেন বলেও জানান তিনি। গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় ওসি।


আরো খবর: