শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মিয়ানমারে পাচারকালে বিপুল পরিমাণ খাদ্যদ্রব্য ও ঔষধ জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের টেকনাফের বড়ডেইল এলাকায় অভিযান চালিয়ে মিয়ানমারে পাচারের সময় বিপুল পরিমাণ খাদ্যদ্রব্য ও ঔষধ জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড।

বুধবার (১০ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন মো. সুয়াইব বিকাশ।

তিনি জানান, বুধবার (১০ এপ্রিল) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড আউটপোস্ট বাহারছড়া কর্তৃক বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল এলাকায় একটি বিশেষ অভিযান চালায়। অভিযান চলাকালীন ঐ এলাকার সমুদ্র তীরবর্তী সংলগ্ন একটি জমিতে মিয়ানমারে পাচারের সময় ১৩০ লিটার সোয়াবিন তেল, ২ হাজার ৩০৪ প্যাকেট বিস্কুট, ১৬ প্যাকেট সেমাই, ৮ প্যাকেট পুষ্টি সুজি, ৮০০ পিস গ্যাস লাইট, ১ হাজার ২৮০ পিস ব্লেড, ১৬ কেজি তামাক পাতা, ২২ বস্তা পান এবং বিভিন্ন ঔষধ ২ হাজার ৬৫২ পাতা ট্যাবলেট, ৪৯২ বোতল সিরাপ, ৪৪৩ পিস ক্রিম, ২৬ পিস ভ্যাকসিন ও ৬৩ টি ইনজেকশন জব্দ করা হয়। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ কাস্টমস শুল্ক গুদামে হস্তান্তর করা হয়েছে।

###


আরো খবর: