শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মিরসরাইয়ে রোহিঙ্গা শিশুসহ দুই মাদক কারবারি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
মিরসরাইয়ে রোহিঙ্গা শিশুসহ দুই মাদক কারবারি গ্রেফতার




চট্টগ্রামের মিরসরাইয়ে ইয়াবা নিয়ে রোহিঙ্গা শিশুসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার হাদিফকিরহাট ও মিরসরাই সদর থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিন হাজার ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ নুরের ছেলে মো: ইসমাইল (১৩) ও ফিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার জলাঘাট এলাকার মরহুম নেয়ামত হাওলাদারের ছেলে মো: সবুজ মিয়া। আটককৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় নয় লাখ ৫১ হাজার টাকা।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কবির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার হাদিফকিরহাট এলাকায় সবুজ মিয়া নামে একজনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দুই হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এর আগে রাত ৮টার দিকে মিরসরাই সদরের হানিফ কাউন্টারের সামনে থেকে একটি বাসে তল্লাশি চালিয়ে ইসমাইল নামে আরেকজনকে আটক করা হয়েছে। এ সময় তার শরীর তল্লাশি করে এক হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, তারা ইয়াবাগুলো নিয়ে ঢাকায় যাচ্ছিলো। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।









আরো খবর: