শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মিরপুরে বরিশালের হয়ে খেলবেন মিলার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
মিরপুরে বরিশালের হয়ে খেলবেন মিলার


ঢাকা, ১৯ ফেব্রুয়ারি – দশম বিপিএলের প্রথম পর্বের ১০টি ম্যাচ খেলেও পরের পর্বে ওঠেনি ফরচুন বরিশাল। তবে টেবিলের ওপরের দিকেই রয়েছে তারকায় ঠাসা দলটি। এবার দলের প্রয়োজনের ফ্র্যাঞ্চাইজিটির হয়ে খেলবেন ডেভিড মিলার।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) নিজেদের ১১তম ম্যাচ খেলতে মাঠে নামবে বরিশাল। প্রতিপক্ষ টেবিল টপার রংপুর রাইডার্স। এই ম্যাচে জয় পেলে শেষ চারের দৌড়ে অনেকটাই এগিয়ে যাবে তামিম ইকবালের বরিশাল।

তবে এই ম্যাচে জয় না পেলেও শেষ চারে যাওয়ার রাস্তা বন্ধ হচ্ছে না তামিমদের। প্রথম পর্বের আরও একটি ম্যাচ বাকি থাকবে তাদের। সেই ম্যাচটি আগামী ২৩ ফেব্রুয়ারি হবে মিরপুরের মাটিতে। আর তার আগেই দলের সঙ্গে যোগ দেবেন দক্ষিণ আফ্রিকার তারকা ডেভিড মিলার।

আগামী ২১ ফেব্রুয়ারি ঢাকায় পা রাখবেন মিলার। এরপর বরিশালের হয়ে খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। এ দিকে চলতি বিপিএলে তারকার দিক থেকে চমক দেখিয়েছে বরিশাল।

এদিকে দেশি তারকাদের মধ্যে রয়েছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজরা। অন্যদিকে বিদেশিদের মধ্যে আহমেদ শেহজাদ, ওবেদ ম্যাককয়, কেশব মহারাজ, কাইল মায়ার্সরা। এবার সেই তালিকায় যুক্ত হলেন মিলার।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১৯ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: