মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মা হতে চলেছেন সানা খান, গর্ভে এল মুফতি আনাস সইদের সন্তান

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
মা হতে চলেছেন সানা খান, গর্ভে এল মুফতি আনাস সইদের সন্তান


মুম্বাই, ১৭ মার্চ – মা হতে চলেছেন বলিউডের সাবেক অভিনেত্রী সানা খান। আগামী জুন মাসের শেষের দিকে তার কোলজুড়ে আসতে পারে প্রথম সন্তান।

এক সাক্ষাৎকারে সানা খান জানান, ‘এটি আমার জন্য নতুন এক যাত্রা। বেশ ভালো লাগছে। আমি আমার সন্তানকে কোলে নেওয়ার জন্য অপেক্ষায় আছি।’

বছর তিনেক আগে খোলামেলা দৃশ্যে অভিনয় করে দর্শক মাতিয়েছেন সানা খান। আচমকাই এক মুফতিকে বিয়ে করে সংসারী হয়ে যান তিনি। শুধু তাই নয়, ইসলামের পথে জীবন চালাতে বলিউডকেও বিদায় জানিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে গত মাসেই স্বামীসহ ওমরাহ করে এসেছেন সানা খান। সৌদি আরব থেকেই তিনি জানিয়েছিলেন, বিশেষ কারণে ওমরাহ পালন করলেন তারা। আর সেই কারণটা দ্রুতই জানাবেন। খুব বেশি অপেক্ষা না করিয়ে, মা হতে যাওয়ার সুখবর জানালেন তিনি।

প্রসঙ্গত, ২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেছিলেন সানা খান। এরপর ১৪টি সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন তিনি। তবে ছোট চরিত্র ও গান মিলিয়ে ৫০টির বেশি সিনেমায় দেখা গেছে তাকে। খোলামেলা রূপে পর্দায় হাজির হওয়ার জন্য বেশ আলোচিত ছিলেন এ অভিনেত্রী।

আইএ/ ১৭ মার্চ ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::মা হতে চলেছেন সানা খান, গর্ভে এল মুফতি আনাস সইদের সন্তান first appeared on DesheBideshe.



আরো খবর: