রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মা হতে চলেছেন ইয়ামি গৌতম, ৫ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
মা হতে চলেছেন ইয়ামি গৌতম, ৫ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা


মুম্বাই, ০৮ ফেব্রুয়ারি – মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। কয়েক দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন ছিল এই অভিনেত্রীকে নিয়ে। সেই গুঞ্জনেরই সত্যতা মিলল। ‘আর্টিকেল ৩৭০’ ছবির ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে এসে ভক্তদের মা হওয়ার সুখবর জানিয়েছেন অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে পরিচালক স্বামী আদিত্যর হাত ধরেই হাজির হন ইয়ামি। সাদা ঢিলে গাউনের ওপর ক্রিম রঙা হাঁটু ঝুলের কোট পরেছিলেন তিনি। তারকা এই দম্পতির চোখেমুখেও হাসি ছিল স্পষ্ট।

অনুষ্ঠানে আদিত্য বলেন, ‘এই ছবিটা আমাদের ফ্য়ামলি অ্য়াফেয়ার। আমার ভাই রয়েছে, আমার বউ রয়েছে। আর হ্য়াঁ, বেবি আসছে। দারুণ সময়, যেভাবে ছবিটা ঘটল। আর আমরা জানতে পারলাম সন্তানের কথা।’

জানা গেছে, প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন ইয়ামি। বর্তমানে সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি। সন্তানকে নিয়ে কথা বলার সময় তার চোখেমুখে ফুটে উঠেছিল খুশির ছটা।

অভিনেত্রী বলেন, ‘এই ছবির শুটিংটা আমার কাছে মানসিকভাবে খুব কঠিন ছিল। এটা নিয়ে একটা থিসিস লিখতে পারি। আর যদি মাতৃত্ব নিয়ে জানতে চান। এইটুকুই বলব জানি না আদিত্য আমার পাশে না থাকলে কী হত!’

প্রসঙ্গত, সপ্তাহখানেক আগেই বরের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন ইয়ামি। সেখানে ওড়না দিয়ে পেটের সামনের অংশ ঢেকে রেখেছিলেন নায়িকা। তারপর থেকেই অভিনেত্রীর প্রেগন্যান্সির গুঞ্জন চাউর হয়। অবশেষে ভালোবাসার মাসেই সুখবর জানিয়ে দিলেন তাঁরা।

২০২১ সালে সাতপাকে বাঁধা পড়েন ইয়ামি গৌতম ও ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর আদিত্য। ২০১৯ সালে এই ছবির শুটিং চলাকালীন প্রেমে পড়েন দু’জন। প্রেমের দুই বছরের মাথায় বিয়ে করেন এই জুটি। সেখান থেকেই সুখী দাম্পত্য তাদের।

আইএ/ ০৮ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: