বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মা হওয়ার আগে আনুশকাকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন কোহলি

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
মা হওয়ার আগে আনুশকাকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন কোহলি


মুম্বাই, ২৬ ডিসেম্বর – ভারতের জনপ্রিয় দম্পতিদের একজন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। বিয়ের পর এক ছাদের নিচে কাটিয়ে ফেলেছেন ৬ বছর। এখনও শুরুর দিনের মতোই আনুশকাকে আগলে রাখেন বিরাট। অন্যদিকে সংসারে বেশি সময় দিতে অভিনয়কে রীতিমতো ‘না’ বলে রেখেছেন আনুশকা। এখন আর পর্দায় সেভাবে দেখা মেলে না তার।

২০২১ সালে জন্ম হয় বিরাট-আনুশকার প্রথম সন্তান ভামিকার। চলতি বছরে আবারও সন্তানসম্ভবা হয়েছেন অভিনেত্রী। ফলে খুব শিগগিরই এই তারকা দম্পতির সংসারে আসতে চলেছে নতুন অতিথি।

তবে মা হিসেবে কী শুধু আনুশকাই পরিবারের জন্য অভিনয়, ক্যারিয়ার ত্যাগ করেছেন? বিরাট কোহলি কিছু করেননি? এই ক্রিকেটারও নাকি স্ত্রীকে কিছু প্রতিশ্রুতি দিয়েছিলেন।
২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা হয় বিরাট-আনুশকার। সেখান থেকেই প্রেমের শুরু। বেশ কয়েক বছরের প্রেমের পর ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

বিয়ের পর আনুশকা যখন সন্তানধারণ করার কথা ভাবছিলেন, তখন অভিনেত্রীকে নাকি কিছু কথা দিয়েছিলেন বিরাট। বলা যায়, স্ত্রীর কাছে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছিলেন তিনি। যা এরপরের প্রতিটি পদক্ষেপে পালন করে গেছেন এই ক্রিকেট তারকা।

এক সাক্ষাৎকারে বিরাট কোহলি বলেন, তিনি এমন বাবা হতে চান, যিনি তার সন্তানের জীবনের প্রতিটি ধাপের সাক্ষী থাকবেন। শুধু তাই নয়, বিরাটের কথায়, ‘আমি আনুশকাকে কথা দিয়েছিলাম, তুমি অন্তঃসত্ত্বা থাকাকালীন তোমার প্রতিটা পদক্ষেপে তোমার সঙ্গে থাকব। তোমাকে চেকআপে নিয়ে যাওয়া হোক, কিংবা মাঝরাতে তোমার ইচ্ছেপূরণ- কোনও সময়ই তোমাকে একা রাখব না।’

বিরাট তার কথা রেখেছেন। সবসময় স্ত্রীর পাশে থেকেছেন। আনুশকাও তার জীবনসঙ্গীকে সমর্থন জুগিয়ে গেছেন মাঠে কিংবা মাঠের বাইরে সকল অবস্থাতেই।

আইএ/ ২৬ ডিসেম্বর ২০২৩





আরো খবর: