শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:৩৮ অপরাহ্ন

মালগাড়ি লাইনচ্যুত, আগুন জ্বলল রেলব্রিজে (ভিডিও)

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 30, 2020 2:30 pm | সম্পাদনা: July 30, 2020 2:30 pm


ওয়াশিংটন, ৩০ জুলাই- লেকের উপর থাকা ব্রিজ দিয়ে যাচ্ছিল মালবাহী ট্রেন। ব্রিজের উপর ট্রেনটি লাইনচ্যুত হওয়ায় আগুন ধরে গেল ব্রিজে। তাছাড়া, ব্রিজের একাংশেরও ক্ষতি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিও দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা।

যুক্তরাষ্ট্রের ফিনিস্কের শহরতলি এলাকায় রয়েছে টেম্পল টাউন লেক এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকার রেলব্রিজ দিয়ে যাওয়ার সময়ই সম্প্রতি লাইনচ্যুত হয় মালগাড়িটি। যার জেরে ব্রিজের একাংশ ভেঙে পড়ার পাশাপাশি আগুন ধরে যায় ব্রিজে।

আরও পড়ুন: নির্বাচন পিছিয়ে দেওয়ার আহ্বান ডোনাল্ড ট্রাম্পের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ব্রিজের একদিকে জ্বলছে আগুন। আর সেখান থেকে বেরনো ধোঁয়ায় ভরে যাচ্ছে চারিদিক।

আগুন লাগার পর দমকলের বিশাল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ইউনিয়ন প্যাসিফিক রেলরোডের মুখপাত্র টিম ম্যাকমোহন জানিয়েছেন, ট্রেনের ১০টি কামরার মধ্যে আটটিতে আগুন লেগেছিল। মালগাড়ির সেই বগিতে বিভিন্ন রকম দাহ্য পদার্থও ছিল, যার জেরে আগুন ভয়ঙ্কর আকার ধারণ করে। ট্রেনের ক্রু-সদস্যরা গুরুতর আহত হলেও এই ঘটনায় কোনও প্রাণহানি ঘটেনি।

সূত্র : যুগান্তর
এম এন  / ৩০ জুলাই




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::