শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মারা গেলেন জনপ্রিয় অভিনেতা টম উইলকিনসন

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
মারা গেলেন জনপ্রিয় অভিনেতা টম উইলকিনসন


না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা টম উইলকিনসন। মৃত্যুর সময় তার বয়স ছিল ৭৫ বছর।

শনিবার (৩০ ডিসেম্বর) টম উইলকিনসনের মৃত্যুর খবরটি নিশ্চিত করে তার পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতি দেয় অভিনেতার এজেন্ট।

মার্কিন গণমাধ্যম জানায়, উইলকিনসন তার স্ত্রী এবং পরিবারের সঙ্গে বাড়িতেই হঠাৎ মারা যান বলে ওই বিবৃতিতে জানানো হয়েছে।

১৯৭৭ এর ‘দ্য ফুল মন্টি’র জন্য একটি বাফটা অর্জন এবং মাইকেল ক্লেটন এবং ইন দ্য বেডরুমের জন্য মোট ৬টি বাফটা মনোনয়ন পেয়েছিলেন উইলকিনসন। পাশাপাশি দুটি অস্কার মনোনয়নও পেয়েছেন তিনি।

দ্য ফুল মন্টি, শেক্সপিয়ার ইন লাভ এবং দ্য বেস্ট এক্সোটিক ম্যারিগোল্ড হোটেলের মতো চলচ্চিত্রের জন্য ব্যাপক পরিচিত ছিলেন তিনি।

২০০৮ সালে মিনি-সিরিজ জন অ্যাডামস-এ মার্কিন রাজনৈতিক ব্যক্তিত্ব বেঞ্জামিন ফ্র্যাঙ্কলিনের চরিত্রে অভিনয় করার জন্য একটি এমি এবং দ্য কেনেডিসে জন এফ কেনেডির বাবা জো হিসেবে একটি এমি মনোনয়ন পান উইলকিনসন।

২০১৪ সালের সেলমা-এ প্রেসিডেন্ট লিন্ডন বি জনসনের ভূমিকায় অভিনয় করেছিলেন এবং দ্য গ্র্যান্ড বুদাপেস্ট হোটেল এবং গার্ল উইথ অ্যা পার্ল ইয়ারিং-এ উপস্থিত হয়েছিলেন।

আইএ/ ৩১ ডিসেম্বর ২০২৩





আরো খবর: