শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মারা গেছেন অভিনেত্রী হোমায়রা হিমু

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
মারা গেছেন অভিনেত্রী হোমায়রা হিমু


ঢাকা, ০২ নভেম্বর – ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ (২ নভেম্বর) রাজধানীর উত্তরার একটি হাসপাতালে তিনি মারা যান। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। হিমুর মৃত্যুর খবর নিশ্চিত করেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি অভিনেতা আহসান হাবিব নাসিম।

এ প্রসঙ্গে আহসান হাবিব নাসিম বলেন, হিমুকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অভিনেত্রী হোমায়রা হিমু মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় ভুবনে আসেন। হিমু ২০০৬ সালে ‘ছায়াবীথি’ নামের টেলিভিশন নাটকে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। এরপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক দর্শকপ্রিয় নাটকে কাজ করেছেন।

হিমু ছোটপর্দার পাশাপাশি সিনেমায় অভিয়ন করেছেন। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র যাত্রা শুরু।

আইএ/ ০২ নভেম্বর ২০২৩





আরো খবর: