শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মাদক–কাণ্ডে আরিয়ানের গ্রেফতার নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
মাদক–কাণ্ডে আরিয়ানের গ্রেফতার নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ


মুম্বাই, ১২ জানুয়ারি – মাদককাণ্ডে ২০২১ সালে গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রায় এক মাস ছিলেন হাজতে। এ ঘটনার পর দুই বছর পেরিয়ে গেলেও টুঁ-শব্দ করেননি অভিনেতা।

তবে বুধবার একটি পুরস্কার গ্রহণ করে অনুষ্ঠানে কথা বলেছেন ব্যক্তিগত তিক্ত অভিজ্ঞতা নিয়ে। সরাসরি আরিয়ানের নাম না বললেও শাহরুখের কথা শুনে সহজেই বোঝা যায়, তিনি ঠিক কী নিয়ে কথা বলেছেন।

তিনি বলেন, গত ৪-৫ বছরের যাত্রাটা আমাদের পরিবারের জন্য বেশ রুক্ষ ছিল। আমি জানি, কোভিডের কারণে নিশ্চয়ই আরও অনেকের ক্ষেত্রেও তাই। আমার সব সিনেমা ফ্লপ করে। অনেকেই আমার ক্যারিয়ার শেষ হয়ে যাওয়ার শ্রদ্ধার্ঘ্যও লিখে ফেলেছিল!
কথাগুলো বলতে বলতে শাহরুখ সিনেমা বিশারদদের রসিকতা করে ‘মূর্খ’ বলেও সম্বোধন করেন। তারপর নিজের ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ তোলেন।

তিনি বলেন, ব্যক্তিগত জীবনে কিছু অপ্রীতিকর এবং বিরক্তিকর ঘটনা ঘটেছে বললেও কম বলা হয়। কিন্তু তাতে আমার একটা শিক্ষা হয়েছে। চুপচাপ থাকো, একদম নিস্তব্ধে কাজ করো, নিজের আত্মসম্মান বজায় রেখে চুপচাপ পরিশ্রম করে যাও। কারণ, অনেক সময় যখন মনে হয়, জীবনে সব ভালোই চলছে, কীভাবে যে জীবন তোমার পরীক্ষা নেবে, বুঝতেও পারবে না! কিন্তু এই সময়ই আরও সততার আর আশা নিয়ে নিজের গল্প নিজেই লেখা উচিত।

কথা শেষ করেন নিজের সিনেমা ‘ওম শান্তি ওম’র একটি সংলাপ দিয়ে। ‘যতক্ষণ না শেষটা আনন্দের হয়, ততক্ষণ সেটা শেষ হয় না। ’

অনুষ্ঠানে শাহরুখ ‘পাঠান’ আর ‘জওয়ান’র অতুলনীয় বক্স অফিস সাফল্যের জন্য দর্শককে ধন্যবাদ দেন। তিনি স্বীকার করেন, যারা এই সিনেমাগুলো দেখেছেন তাদের মধ্যে অনেকেই হয়তো তার অভিনয়ের ভক্ত নন। কিন্তু তার পাশে দাঁড়াতেই তার সিনেমা হলে গিয়েছেন। সেই জন্য তিনি কৃতজ্ঞ।

আইএ/ ১২ জানুয়ারি ২০২৪





আরো খবর: