শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পে এক শ্রমিকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

মহেশখালী উপজেলার মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পের পস্কো লিমিটেডে কর্মরত জহিরুল আলী (৩৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ওই শ্রমিক চাঁপাইনবাগঞ্জের একদিল আলীর পুত্র।

পস্কোর সূত্রে জানা যায়, ২৮ জুন মঙ্গলবার রাত সাড়ে বারটায় পস্কো কোম্পানীর একামুডেশন এরিয়া মসজিদের গেইটের পাশে উইলিং প্লান্টের ওয়াকার রুমের সামনে জহিরুল আলীকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় দায়িত্বরত সিকিউটিরি। জীবিত মনে করে তাকে সেখান থেকে উদ্ধার করে পস্কো কোম্পানীর এ্যাম্বুলেন্স যোগে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পস্কো আইডি নং ৪৯৮।

এদিকে তার মৃত্যুকে ঘিরে প্রকল্প এলাকায় চলছে বিভিন্ন কানাঘুষা।
বিষয়টি নিশ্চিত করেছেন মাতারবাড়ী কোলপাওয়ার কর্তৃপক্ষের সিকিউরিটি অফিসার আলফাস।


আরো খবর: