শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মাকে নিয়ে গণভবনে গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
মাকে নিয়ে গণভবনে গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর


ঢাকা, ২৪ জানুয়ারি – টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ও তার মা বর্তমান মেয়র জায়েদা খাতুন।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তাকে ফুলেল শুভেচ্ছা জানান তারা।

জাহাঙ্গীর আলম বলেন, পৃথিবীতে খুব কম প্রধানমন্ত্রী আছেন যাদের সৌভাগ্য হয়েছে গণতন্ত্রের মাধ্যমে, নির্বাচনের মাধ্যমে পাঁচ বার প্রধানমন্ত্রী হওয়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পঞ্চমবার প্রধানমন্ত্রী হওয়ায় গাজীপুরের জনগণের পক্ষ থেকে আমরা তাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই। এ সময় প্রধানমন্ত্রী গাজীপুরের উন্নয়নে সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি দেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ২৯৯টি আসনের ফলাফলে ২২৩টিতে জয় পায় আওয়ামী লীগ। এ ছাড়া জাতীয় পার্টি ১১টি আসনে জয় পেয়েছে। জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও কল্যাণ পার্টি একটি করে আসন পেয়েছে। আর ৬২টি আসনে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা।

এরপর ৯ জানুয়ারি নির্বাচনের ফলাফলের গেজেট প্রকাশ করে নির্বাচন কমিশন (ইসি)। পরদিন ১০ জানুয়ারি শপথ নেন নবনির্বাচিত সংসদ সদস্যরা। একদিন পর ১১ জানুয়ারি শপথ নেন নতুন মন্ত্রিসভার সদস্যরা। এর মধ্য দিয়ে টানা চতুর্থ মেয়াদে সরকার গঠন করে আওয়ামী লীগ। আর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা পঞ্চম মেয়াদে সরকারপ্রধানের দায়িত্ব নেন।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২৪ জানুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::মাকে নিয়ে গণভবনে গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর first appeared on DesheBideshe.



আরো খবর: