শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১১:৪৭ অপরাহ্ন

মহেশখালী আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধরকে বিশেষ সম্মাননা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: December 23, 2019 8:14 am | সম্পাদনা: December 23, 2019 8:14 am

মোহাম্মদ আবুতাহের,মহেশখালী::

মহেশখালীতে আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)প্রভাষ চন্দ্র ধর’কে বিশেষ সম্মাননা প্রধান।

গত ২৩ নভেম্বর/২০১৯ইং মহেশখালী উপজেলায় জলদস্যু, ভূমিদস্যু, অস্ত্রধারী ডাকাত, অস্ত্রের কারিগর ও তালিকাভুক্ত চিহ্নিত সন্ত্রাসী সহ সর্বমোট ৯৬ জন আত্মসমর্পন অনুষ্ঠানে তাদের নিকট হইতে বিভিন্ন ধরনের মোট ১৫৫টি অবৈধ অস্ত্র এবং ২৫৫ রাউন্ড কার্তুজ ও অস্ত্র তৈরীর বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)প্রভাষ চন্দ্র ধর’কে বিশেষ সম্মাননা পুরুষ্কার প্রদান করেন চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি খন্দকার গোলাম ফারুক, বিপিএম, পিপিএম।

আজ ২৩/১২/২০১৯ইং তারিখ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি হাত থেকে বিশেষ সম্মাননা পুরুষ্কার গ্রহণ করেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)প্রভাষ চন্দ্র ধর।

তাঁর এই পুরস্কাররে মহেশখালীর বিভিন্ন শ্রেনীপেশার লোকজন প্রশাসনের এই অফিসারকে অভিনন্দন ও ফুলেন শুভেচ্ছা জ্ঞাপন করেন।

গত ১ সাপ্তাহ ধরে মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে শুরু হয়েছে হ্যালো ওসি, সাধারণ মানুষের দোরগোড়ায়।

এই কার্যক্রমটি মহেশখালী জুড়ে সাধারণ মানুষের কাছে ব্যাপক সাড়া ফেলেছে। যা ইতিমধ্যে চলমান রয়েছে।

অপরাধ মুক্ত মহেশখালী বির্নিমানে পুলিশের সেবা অপরিহার্য।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::