শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

মহেশখালী আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধরকে বিশেষ সম্মাননা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: December 23, 2019 8:14 am | সম্পাদনা: December 23, 2019 8:14 am

মোহাম্মদ আবুতাহের,মহেশখালী::

মহেশখালীতে আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)প্রভাষ চন্দ্র ধর’কে বিশেষ সম্মাননা প্রধান।

গত ২৩ নভেম্বর/২০১৯ইং মহেশখালী উপজেলায় জলদস্যু, ভূমিদস্যু, অস্ত্রধারী ডাকাত, অস্ত্রের কারিগর ও তালিকাভুক্ত চিহ্নিত সন্ত্রাসী সহ সর্বমোট ৯৬ জন আত্মসমর্পন অনুষ্ঠানে তাদের নিকট হইতে বিভিন্ন ধরনের মোট ১৫৫টি অবৈধ অস্ত্র এবং ২৫৫ রাউন্ড কার্তুজ ও অস্ত্র তৈরীর বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)প্রভাষ চন্দ্র ধর’কে বিশেষ সম্মাননা পুরুষ্কার প্রদান করেন চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি খন্দকার গোলাম ফারুক, বিপিএম, পিপিএম।

আজ ২৩/১২/২০১৯ইং তারিখ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি হাত থেকে বিশেষ সম্মাননা পুরুষ্কার গ্রহণ করেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)প্রভাষ চন্দ্র ধর।

তাঁর এই পুরস্কাররে মহেশখালীর বিভিন্ন শ্রেনীপেশার লোকজন প্রশাসনের এই অফিসারকে অভিনন্দন ও ফুলেন শুভেচ্ছা জ্ঞাপন করেন।

গত ১ সাপ্তাহ ধরে মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে শুরু হয়েছে হ্যালো ওসি, সাধারণ মানুষের দোরগোড়ায়।

এই কার্যক্রমটি মহেশখালী জুড়ে সাধারণ মানুষের কাছে ব্যাপক সাড়া ফেলেছে। যা ইতিমধ্যে চলমান রয়েছে।

অপরাধ মুক্ত মহেশখালী বির্নিমানে পুলিশের সেবা অপরিহার্য।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::