শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মহেশখালীতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

মহেশখালী পৌরসভার পুটিবিলা মোশাররফ আলী পাড়ায় ফায়ার সার্ভিসে সামনের পুকুরের পানিতে ডুবে মোহাম্মদ ইলহাম নামের ৫ বছরের এক ছেলে শিশু মৃত্যু হয়েছে।

২৭ শে ডিসেম্বর মঙ্গল বার দুপুরে মহেশখালী ফায়ার সার্ভিসের সামনে তাহিজ্জব্বর পুকুরে এই মৃত্যুর ঘটনা ঘটে।

জানা যায়, মহেশখালী হোয়ানক ইউনিয়ন হরিয়ার ছড়া গ্রামের মোহাম্মদ শাহীনের পুত্র মোহাম্মদ ইলহাম সকাল ১০টা থেকে নিখোঁজ হন । পরে শিশুটিকে খোঁজাখোজি করে না পেয়ে এলাকাবাসী সবাই পুকুরে পড়েছে বলে সন্দেহ করেন। দুপুর দেড়টার দিকে পুকুরে ডুবেছে মর্মে মহেশখালী ফায়ারসার্ভিসকে জানালে তারা এসে স্হানীয় এলাকাবাসীর সহযোগিতায় জাল ফেলে তিন ঘন্টা প্রচেষ্টা চালিয়ে মৃত শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে। শিশুটির এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে জানতে চাইলে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার প্রলুপ কান্তি সরকার বলেন আসলে বাচ্চাটি পুকুরে পড়েছে সকাল ১০ টার দিকে কিন্তু দুর্ভাগ্য আমাদের খবর জানানো হয়েছে দুপুর ১ টার সময়। আমাদেরকে খবরটি জানানোর সাথে সাথে ফায়ারসার্ভিসের পুরো ইউনিট নিয়ে এলাকার মানুষের সহযোগিতায় বড় জাল ফেলে উদ্ধার অভিযানে নেমে পড়ি এবং বাচ্চা টিকে মৃত উদ্ধার করি। যদি আরো আগে খবর দেওয়া হত তাহলে হয়ত হাসপাতালে নিযে গিয়ে চিকিৎসার মাধ্যমে বাঁচার একটা সম্ভাবনা থাকত। এলাকার সাবেক কাউন্সিলর ও আওয়ামীলী নেতা মোহাম্মদ জয়নাল আবেদীন বলেন হোয়ানকের হরিয়ারছড়া থেকে শিশুটি তার মায়ের সাথে আমাদের এলাকায় বেড়াতে এসেছিল। আমাদের এলাকার পুকুরে পড়ে বাচ্চাটির এমন মুত্যু আমাদের এলাকায় সবাই কে হতবাক করেছে, মর্মাহত করেছে।


আরো খবর: