সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মহেশখালীতে বাংলা মদ তৈরির কারিগর হেলাল গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

গাজী মোহাম্মদ আবু তাহের, মহেশখালী::

মহেশখালী থানা পুলিশের অভিযানে চিহ্নিত বাংলা মদ তৈরির কারিগর মাদক ব্যবসায়ী হেলাল উদ্দিন (৫০) কে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ১টি চিংড়ি প্রকল্প থেকে গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশের ওসি (তদন্ত) তাজ উদ্দিনের নেতৃত্বে এস আই ফরাজুল, এএস আই জসিম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে হেলাল উদ্দিনের ঘোনার টংঘর থেকে তাকে গ্রেপ্তার করেন। পরে তার হেফাজত থেকে কাঠের বাটযুক্ত ১টি দোনলা বন্দুক (ডিবিবিএল) উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কুতুবজোমের জৈনিক আলমগীর ও গ্রেপ্তারকৃত চিহ্নিত বাংলা মদ তৈরির কারিগর হেলাল উদ্দিনকে সাথে নতুন করে চিংড়ি ঘরের আড়ালে বাংলা মদ উৎপাদন করে আসছে। রাতে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে আলমগীর পালিয়ে যায়। পরে পুলিশ আলমগীরের ঘোনা থেকে অস্ত্রসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী হেলাল উদ্দিনকে আটক করে।

স্থানীয়দের দাবি, চিংড়ীঘেরের আড়ালে বাংলা মদ উৎপাদন ও ব্যবসা বন্ধ করতে মূল হোতাকে গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনা।

মহেশখালী থানা ওসি (তদন্ত) তাজ উদ্দিন বলেন, চিহ্নিত বাংলা মদ তৈরির কারিগর হেলাল উদ্দিনকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। হেলাল উদ্দিনের বিরুদ্ধে পূর্বের মাদক সহ একাধিক মামলা রয়েছে। উক্ত বিষয়ে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন। এই ঘটনায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি বিরাজ করছে।


আরো খবর: