শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মহেশখালীতে পুলিশকে গুলি করার ঘটনায় আটক ১

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

মহেশখালীর মাতারবাড়ি সড়কে ডাকাতি ও টহলরত পুলিশের গাড়ি উদ্দেশ্য করে গুলি করে পুলিশ সদস্যকে আহত করার ঘটনায় নজরুল ইসলাম (৩০) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) ভোর ৪ টায় ইউনুছখালী স্কুল মাঠ থেকে তাকে আটক করা হয় বলে দৈনিক আজাদীকে নিশ্চিত করেছেন মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজ উদ্দিন।

তিনি জানান, মাতারবাড়ি সড়কে ছিনতাই ও ডাকাতি এবং টহলরত পুলিশকে গুলি করার ঘটনায় কক্সবাজার জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় একাধিক টিম অভিযানে ছিলো। তারই পরিপ্রেক্ষিতে আজ (বৃহস্পতিবার) গোপন সংবাদের ভিত্তিতে ইউনুছখালী স্কুল মাঠ থেকে ওই ঘটনায় জড়িত নজরুল প্রকাশ টাওয়ার নজরুলকে আটক করে মহেশখালী থানা পুলিশ।

এ সময় তার হেফাজত থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র (এলজি) ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। আটক নজরুল ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আটক নজরুল কালারমারছড়ার ইউনুছখালী পশ্চিম পাড়া এলাকার কালু মিয়া পুত্র। এর আগে মঙ্গলবার (১৪ মে) রাত আনুমানিক সাড়ে ৯ টায় উপজেলার মাতারবাড়ি-চালিয়াতলী সড়কের দারাখাল সেতুর কাছে ছিনতাই ও ডাকাতি করে একদল ডাকাত।

এ সময় রাতে ওই সড়কে টহলরত পুলিশের গাড়ি উদ্দেশ্য করে ডাকাতদল গুলি করলে মনির আহমদ নামে এক পুলিশ সদস্য আহত হয়।

.


আরো খবর: