শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

মহেশখালীতে পাহাড় ধ্বসে শিশু ও বজ্রপাতে কিশোরের মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৬, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ৬, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ

মহেশখালীতে পাহাড় ধ্বসে শিশু ও বজ্রপাতে কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

দ্বীপ উপজেলা মহেশখালীতে অতিরিক্ত বৃষ্টিপাত হচ্ছে। বৃষ্টিপাতের ফলে মহেশখালীতে পাহাড় ধ্বসের ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। বজ্রপাতে মারাগেছে আরও একজন।  উপজেলার কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানান, রবিবার সন্ধ্যা ৭ টার দিকে বৃষ্টিপাতের সময় কালারমার ছড়া ইউনিয়নের অফিস পাড়া এলাকায় পাহাড় ধ্বসের ঘটনায় সোমাইয়া আক্তার নামের ৩ বছর বয়সি এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটি ওই এলাকার মোহাম্মদ টিপুর সন্তান। চেয়ারম্যান জানান, দু’দিন আগ থেকে উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে লোকজনকে পাহাড়ি এলাকা থেকে সরে আসার জন্য মাইকিং করা হচ্ছিল।

এদিকে শনিবার গভীর রাতে বজ্রপাতের ঘটনায়  মহেশখালীর হোয়ানক ইউনিয়নে এনামুল করিম (১৮) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। নিহত এনাম হোয়ানক রাজুয়ার ঘোনা গ্রামের আবদুর রহিমের পুত্র। নিহতের পরিবার জানান, এনামসহ তিন জন মাছের প্রজেক্টে কাজ করছিল। আহত ব্যক্তিকে মহেশখালী হাসপাতালে চিকিৎসাধীন আছে।
রবিবার রাত পর্যন্ত মহেশখালীতে বেশ বৃষ্টিপাত হচ্ছিল।

কক্সবাজার আবহাওয়া অফিস জানিয়েছে , শনিবার সন্ধ্যা ৬টার পর থেকে (আজ) রবিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত কক্সবাজারে বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৭৩ মিলিমিটার। মৌসুমি বায়ুর প্রভাবে জুন-জুলাই মাস জুড়ে বৃষ্টিপাত হবে বলে এ আবহাওয়া অফিস জানায়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::