শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

মহেশখালীতে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ছেলের হাতে মা খুন

গাজী মোহাম্মদ আবু তাহের,মহেশখালী ::

প্রকাশ: May 2, 2021 10:34 am | সম্পাদনা: May 2, 2021 10:34 am

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের
পূর্বগোদারপাড়া গ্রামে আকতার হোসনের বাড়িতে রমজানে সেহেরীর খাওয়াকে কেন্দ্র করে ছেলের কুড়ালের আঘাতে সৎ মা খুন হয়।

গত ২৫শে এপ্রিল রাত ২ঘটিকার সময় উপজেলার কালারমারছড়া ইউনিয়নের পূর্বগোদার পাড়া গ্রামে আকতার হোসনের পরিবারে এই ঘটনা সংগঠিত হয়।

এঘটনায় নিহত মুশিদা বেগম এর ভাই বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে ২ মে মহেশখালী থানায় মামলা রুজু করে।

স্থানীয় সুত্রে জানা যায়-কালারমারছড়ার ইউনিয়নের পূর্বগোদার পাড়া পাহাড়ী এলাকার বাসিন্দা আক্তার হোসেন এর ২য় স্ত্রী মুশিদা বেগমের সাথে তার প্রথম স্ত্রীর পুত্র আব্দুল হান্নানের মধ্যে সেহেরীর ভাত খাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়।

এসময় আকতার হোসেন এর প্রথম স্ত্রীর ২মেয়ে ২সন্তান স্বামী বৃদ্ধ আকতার হোসেন বাড়ীতে ছিল।

ছেলে হান্নান বাকবিতন্ডার এক পর্যায়ে কুড়াল নিয়ে সৎ মা মুরশিদা বেগমকে মাথায় আঘাত করে।মুহুর্তের মধ্যে মাটিতে লুডিয়ে পড়লে তাদের বাড়ীতে কান্নার চিৎকার শুরু হলে এলাকার প্রতিবেশী লোকজন দ্রুত এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় কাপড় পেছিয়ে দোলনা করে আধারঘোনা প্রধান সড়ক হয়ে চিকিৎসার উদ্দ্যোশে স্বামী ও সন্তানরা তাকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করায়।

র্দীঘ ৭দিন চিকিৎসাধিন থাকার পর ১ মে রাত সাড়ে ১১টায় মুশিদা বেগমের মৃত্যু হয়।

উক্ত ঘটনায় নিহতের ভাই জহির আলম বাদী হয়ে ৮ জনকে আসামী করে মহেশখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আবদুল হাই জানান, এই ঘটনায় মামলা রুজু হয়েছে ঘাতক হান্নানকে ধরতে পুলিশের অভিযান চলমান,তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::