শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মহেশখালীতে টহলরত পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি, পুলিশ আহত

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৫ মে, ২০২৪

কক্সবাজারের মহেশখালীতে টহলরত পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি চালিয়েছে একদল ডাকাত। মঙ্গলবার (১৪ মে) রাতে উপজেলার মাতারবাড়ি-চালিয়াতলী সড়কের দারাখাল সেতুর কাছে এ ঘটনা ঘটে। এতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহত মনির আহমদ (২৮) মহেশখালী থানার মাতারবাড়ি ফাঁড়িতে পুলিশ সদস্য হিসেবে কর্মরত আছেন। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মাতারবাড়ি ডিজিটাল হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকের পরামর্শে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে সাড়ে ৯টার দিকে ১০-১২ জনের বন্দুকধারী একটি দল মাতারবাড়ি-চালিয়াতলি সড়কের দারাখাল সেতুর পাশে ডাকাতি করছিল। তারা মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্পের বিভিন্ন মালামালের গাড়ি, সিএনজি অটোরিকশা, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেন। খবর পেয়ে টহলরত পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়।

এদিকে ডাকাতির শিকার হওয়া মিজবাহ উদ্দীন মঈন, রহুল আমিন বলেন, ১০-১২ জন ডাকাত আমাদের বন্দুক দেখিয়ে নগদ টাকাসহ মোবাইল ছিনিয়ে নিয়েছে। এ ছাড়াও আরও বেশ কয়েকটি সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলে ডাকাতি করেছে বলে শুনেছি।

আরসার আস্তানায় অভিযান চালাচ্ছে র‌্যাব
মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, মাতারবাড়ি-চালিয়াতলি সড়কে ডাকাতির খবর পেলে টহলকারী পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পুলিশের গাড়ি দেখতে পেয়ে তা লক্ষ্য গুলি করে। পরে তারা চিংড়ি প্রজেক্টের দিকে পালিয়ে যায়। এতে এক পুলিশ গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। ডাকাতদের ধরতে চিংড়ি ঘেরসহ বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে বলে জানান তিনি।


আরো খবর: